ASANSOLPANDESWAR-ANDAL

KNIA কে আন্তর্জাতিক মানের বিমানবন্দর হিসেবে গড়ে তোলা হবে , অন্ডাল বিমানবন্দরে বললেন মুখ্যমন্ত্রী

বেঙ্গল মিরর, আসানসোল – দুর্গাপুর, দেব ভট্টাচার্য, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত 🙁 ASANSOL DURGAPUR NEWS TODAY )অন্ডাল বিমানবন্দরে মুখ্যমন্ত্রী । KNIA কে আন্তর্জাতিক মানের করা হবে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি তার বাঁকুড়া সফর তাড়াতাড়ি শেষ করে বুধবার কলকাতায় ফিরেছেন। গায়ক কেকে-কে শ্রদ্ধা জানাতে অন্ডালের কাজী নজরুল ইসলাম বিমানবন্দর থেকে কলকাতার উদ্দেশে রওনা দেন মুখ্যমন্ত্রী। বিমানবন্দরে উপস্থিত ছিলেন ডিএম এস অরুণ প্রসাদ, পুলিশ কমিশনার এন সুধীর কুমার, এডিডিএ সিইও নীতিন সিঙ্গানিয়া, ডিসিপি অভিষেক গুপ্তা।

CM at Andal Airport

বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেন, অন্ডালের কাজী নজরুল ইসলাম বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দর হিসেবে গড়ে তোলা হবে। আগামী দিনে এই বিমানবন্দরের গুরুত্ব আরো বাড়বে। তিনি বলেন যে শীঘ্রই বাঁকুড়া সফর শেষ করে তাকে কলকাতায় ফিরতে হবে। তিনি আরো বলেন, কেকে এর মৃত্যুতে তিনি গভীরভাবে শোকাহত। মাত্র ৫৪ বছর বয়সে তার মৃত্যু হয়। তিনি একজন ভালো গায়ক ছিলেন।

লক্ষণীয়, তিন দিন আগে দুর্গাপুরে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এখান থেকে পুরুলিয়া ও বাঁকুড়া সফরে যান। সেখানে প্রশাসনিক সভা ও জনসভা ছিল। দুপুর বারোটা থেকে বাঁকুড়ায় তাঁর সভা ছিল। কিন্তু কেকে মারা যাওয়ায় দুই ঘণ্টা আগেই তিনি সেখানে সমাবেশে ভাষণ দেন। এর পরে কেকে বিদায় জানাতে কলকাতার উদ্দেশ্যে রওনা হন।

Watch Video

Leave a Reply