ASANSOL

আসানসোল চেম্বার অফ কমার্স নির্বাচনে এক্সপিরিয়েন্স অ্যান্ড ইয়ুথ টিমের আধিপত্য

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : ( Asansol News Live Today ) আসানসোল চেম্বার অফ কমার্স নির্বাচনে ( Asansol Chamber of Commerce Election Result ) এক্সপিরিয়েন্স অ্যান্ড ইয়ুথ টিমের আধিপত্য শুধুমাত্র একজন যুগ্ম-সচিব ব্যতীত সকল পদাধিকারী অভিজ্ঞ ও যুব দল থেকে জয়ী হয়েছেন।। আসানসোল চেম্বার অফ কমার্সের এক্সিকিউটিভ কমিটির ২২ সদস্যের মধ্যে ১৬ জন এক্সপেরিয়েন্স অ্যান্ড ইয়ুথ টিম থেকে জিতেছে। একই সাথে গৌরী প্যানেল থেকে ৬ জন সদস্য জয়ী হয়েছেন।

এক্সপিরিয়েন্স অ্যান্ড ইয়ুথ টিম থেকে সভাপতি হিসাবে ওমপ্রকাশ বাগারিয়া এবং সম্পাদক হিসাবে শম্ভুনাথ ঝাঁ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসাবে নিরঞ্জন আগরওয়াল, ভাইস প্রেসিডেন্ট হিসাবে বিনয় শর্মা এবং মুকেশ টোডি, জয়েন্ট সেক্রেটারি হিসাবে রাজু আগরওয়াল, ট্রেজারার হিসাবে অলোক ধর এবং জয়েন্ট ট্রেজারার হিসাবে অশোক আগরওয়াল। একইসঙ্গে শোভন নারায়ণ বসু জয়েন্ট সেক্রেটারি নির্বাচিত হন

সভাপতি পদে ওম প্রকাশ বাগাদিয়া 224 ভোট, সচিব পদে শম্ভুনাথ ঝাঁ 249 ভোট। অন্য প্যানেলের বিনোদ গুপ্ত সচিব পদে লড়াই করে 186 ভোট পান। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে নিরঞ্জন আগরওয়াল 216 ভোট এবং সাতপাল সিং কির পিঙ্কি 211 ভোট পেয়েছেন। ভাইস প্রেসিডেন্ট মুকেশ টোডি পেয়েছেন ২৩০ এবং বিনয় কুমার শর্মা মিথু পেয়েছেন ২২৫ ভোট। শোভন নারায়ণ বসু 233 ভোট এবং রাজু আগরওয়াল 228 ভোট পেয়ে যুগ্ম সম্পাদক নির্বাচিত হন। অলোক ধর 257 ভোট পেয়ে কোষাধ্যক্ষ নির্বাচিত হন এবং অশোক কুমার অগ্রবাল 244 ভোট পেয়ে যুগ্ম কোষাধ্যক্ষ নির্বাচিত হন। উল্লেখ্য, মোট 441 জন সদস্য ভোট দিয়েছেন। মুখ্য নির্বাচনী অফিসার জগদীশ প্রসাদ কেডিয়া নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

এক্সিকিউটিভের 22 সদস্যের উপর অভিজ্ঞতা ও যুব দলের প্রাধান্য ছিল। 22 এর মধ্যে এই প্যানেল থেকে 16 জন এবং গৌরী প্যানেল থেকে 6 জন সদস্য জয়ী হয়েছেন। কার্যনির্বাহী কমিটিতে নির্বাচিতদের মধ্যে রয়েছেন অভয় কুমার বর্নওয়াল, সন্তোষ দত্ত, মনীশ কুমার বাগদিয়া, আনন্দ পারেক, সুনীল কুমার মুকিম, সুদীপ আগরওয়াল (পানসারি), ঋত্বিক ঘটক, বিনোদ কুমার বাগদিয়া, শঙ্কর চ্যাটার্জি (রিজু), অমিত আগরওয়াল, হরিনারায়ণ আগরওয়াল, বিনোদ কুমার কেদিয়া, শঙ্কর নারায়ণ মুরালি, রাকেশ বনসাল, বিজয় কুমার মাচারিয়া, মনজিৎ সিং বগ্গা, অজয় ​​কুমার সাহা, দীনেশ পোদ্দার, অনিরুদ্ধ রায় , আনন্দ রানা, অমর প্রসাদ, আভিক সানথালিয়া রয়েছেন।

Leave a Reply