DURGAPURWest Bengal

ভোট পরবর্তী হিংসার মামলা, সিবিআই জেরা করলো বীরভূমের বিজেপি নেতাকে

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, দূর্গাপুর, ১৩ জুনঃ রাজ্য বিধান সভা ভোট-পরবর্তী হিংসা মামলায় এবার সিবিআই তলব করলো বীরভূম জেলার বিজেপি নেতা কালোসোনা মন্ডলকে। আর তাকে এইভাবে ডেকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এই মামলায় জেরা করায় খুশি ও আনন্দিত বীরভূমের বিজেপি নেতা কালোসোনা মণ্ডল ৷
সোমবার তিনি পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরে এনআইটিতে অস্থায়ী সিবিআই ক্যাম্পে হাজিরা দেন এই বিজেপি নেতা। তাকে দু ঘন্টারও বেশি সময় জিজ্ঞাসাবাদ করা হয়।

হাজিরা দিয়ে বেরনোর পরে তিনি বলেন, আমাকে এইভাবে ডাকায় আমি খুব খুশি ও আনন্দিত। সুযোগ থাকলে আমি আনন্দ করতাম। তিনি বলেন, ২ মে বিকেল তিনটের পর থেকে গোটা বীরভূম জেলা জুড়ে তৃনমুল কংগ্রেস সন্ত্রাস করেছে। পর পর তিনদিন তা চলে। আমি বাইরে বাইরে থেকে দলের নেতা ও কর্মীদের বাঁচানোর চেষ্টা করি। পুলিশ কিছু করেনি। আমাদের সেই সময়কার জেলা নেতৃত্বও কিছু করতে পারেনি। তাই বাধ্য হয়ে দলের নেতা ও কর্মীদের সন্ত্রাসের হাত থেকে বাঁচাতে তৃনমুল কংগ্রেসের নেতা বিকাশদাকে ফোন করি। এর বেশি কিছু নয়। তিনি এও বলেন, যা সত্যি তাই সিবিআই বলেছি ।


তবে, ভোট পরবর্তী হিংসায় অনুব্রত মণ্ডল ও অন্য কোন তৃণমূল কংগ্রেসের নেতা নিয়ে সিবিআই তাকে কি কোন প্রশ্ন করেছে ? তার কোনও জবাব কালোসোনা মণ্ডল দেননি। তিনি বলেন, আমার কাছ থেকে যা জানতে চেয়েছেন সিবিআই অফিসাররা তা আমি বলেছি। তবে নানা অছিলায় সিবিআই ও ইডি বাংলার তৃণমূল কংগ্রেসের নেতাদের ডেকে হেনস্তা করছে, তা যে সঠিক নয়, দলের নেতা কালোসোনা মন্ডলকে ডেকে জেরা করায় বিজেপি বলার চেষ্টা করছে। শাসক দল তৃনমুল কংগ্রেস অবশ্য বিজেপির এই কথায় গুরুত্ব দিতে চাইছে না। তারা বলছে, এটা লোক দেখানো।
প্রসঙ্গতঃ, ইতিমধ্যেই ভোট পরবর্তী হিংসার মামলায় সিবিআই চিকিৎসক সহ একাধিক ব্যক্তিকে ডেকে পাঠিয়ে জেরা করেছে। কোন বিজেপি নেতাকে ডাকা এই প্রথম।

Leave a Reply