ASANSOL

আসানসোল পুরনিগমের দুই ডেপুটি মেয়র খুব শীঘ্রই শপথ নিতে চলেছেন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : খুব শীঘ্রই আসানসোল পুরনিগমের দুই ডেপুটি মেয়র শপথ নিতে চলেছেন বলে জানা গেছে। আসানসোল পুরনিগমের মেয়র, পুর চেয়ারম্যান ও অতি সম্প্রতি ৫ মেয়র পারিষদ সদস্য শপথ গ্রহণ করেছেন। এবার দুই ডেপুটি মেয়রের শপথগ্রহণের প্রস্তুতি শুরু হয়েছে। দুই ডেপুটি মেয়রের শপথ গ্রহণ করা নিয়ে প্রায় ৪ মাস ধরে যে সমস্যা তৈরি হয়েছিল, তা দূর হয়েছে বলে জানা গেছে। তাই এবার তারা খুব শিগগিরই শপথ নেবেন বলে জানা গিয়েছে।
উল্লেখ্য যে আসানসোল পুরনিগমে এই প্রথমবারের মতো ৫০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অভিজিৎ ঘটক এবং ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ওয়াসিম-উল-হক দলের তরফে ডেপুটি মেয়র হিসেবে নির্বাচিত হয়েছেন।

প্রায় ৪ মাস আগে গত ফেব্রুয়ারি মাসে দুজন ডেপুটি মেয়রের নাম ঘোষণা করা হয়েছিল। তবে তাদের শপথগ্রহণ এখনও হয়নি। কারণ তার জন্য পুর আইন সংশোধন করার দরকার ছিল। আর এর ফলেই এই শপথগ্রহনে বিলম্ব । পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় এদিন দাবি করে বলেন, দুই ডেপুটি মেয়রের শপথ গ্রহণ করা নিয়ে সমস্ত সমস্যা কেটে গিয়েছে। আসানসোল পুরনিগমের দুই ডেপুটি মেয়রের বিষয়ে রাজ্যস্তরে অনুমোদন পাওয়া গিয়েছে। শিগগিরই তারা ডেপুটি মেয়র হিসেবে শপথ নেবেন ।

Leave a Reply