ASANSOL

আসানসোলে ২৮ জুন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা, পোলো ময়দানে মন্ত্রী মলয় ঘটক ও মেয়র বিধান উপাধ্যায়

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ সবকিছু ঠিক থাকলে চলতি জুন মাসের শেষে তিনদিনের জন্য পশ্চিম বর্ধমান ও পূর্ব বর্ধমান সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২৭ জুন তিনি পূর্ব বর্ধমানে জনসভা করবেন। ২৮ জুন দুপুরে আসানসোলের পোলো ময়দানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা। পরের দিন ২৯ জুন দুই বর্ধমান জেলা নিয়ে দূর্গাপুরে প্রশাসনিক বৈঠক রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের।


ইতিমধ্যেই আসানসোলের জনসভা নিয়ে তৃনমুল কংগ্রেসের মধ্যে তৎপরতা শুরু হয়েছে। পোলো ময়দানে শুরু হয়েছে জনসভার জন্য বিশেষ হ্যাঙ্গার টাঙানোর কাজ। তৈরী করা হচ্ছে মঞ্চ।
শনিবার সেই কাজ কিভাবে হচ্ছে, তা খতিয়ে দেখতে পোলো ময়দানে আসেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক। এসেছিলেন আসানসোল পুরনিগমের মেয়র তথা পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের সভাপতি বিধান উপাধ্যায়। ছিলেন পুর চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায় সহ অন্য নেতারা।


মন্ত্রী মলয় ঘটক বলেন, আগামী ২৮ জুন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সভা করবেন এই পোলো ময়দানে। তারজন্য প্রস্তুতি চলছে। সেটাই দেখতে এলাম।

Leave a Reply