ASANSOL

গরু পাচার মামলায় ফেরার বিনয় মিশ্রের নামে হুলিয়া, খোঁজ দিলে লক্ষ টাকা পুরষ্কারের ঘোষণা সিবিআইয়ের, মিলেছে আদালতের অনুমতি

বেঙ্গল মিরর, রাজা বন্দ্যোপাধ্যায় ও দেব ভট্টাচার্য,আসানসোল : দেশ জুড়ে শোরগোল ফেলা গরু পাচার মামলায় অন্যতম অভিযুক্ত ফেরার বিনয় মিশ্রকে খুঁজে বার করার জন্য হুলিয়া জারি করল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের অ্যান্টি করাপশন দপ্তর। এনিয়ে আসানসোলের সিবিআই আদালতের অনুমোদন মিলেছে বলে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সূত্রে জানা যায়। এতে সিবিআইয়ের পক্ষ থেকে বলা হয়েছে, তাকে যে খুঁজে দিতে পারবেন বা খোঁজ দিতে পারবেন সেই ব্যক্তিকে এক লক্ষ টাকা পুরস্কার দেবে সিবিআই।

गौ तस्करी CBI चार्जशीट

কোন অবস্থাতেই যিনি তার খবর দেবেন সেই ব্যক্তির নাম প্রকাশ্যে আসবেনা বলেও সিবিআইয়ের তরফে জানানো হয়েছে। গরু ও কয়লা পাচার মামলার সাথে যুক্ত বিনয় মিশ্র দীর্ঘদিন ধরেই ধরাছোঁয়ার বাইরে আছেন। তাকে দেশের মধ্যে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। সে বিদেশে কোথাও রয়েছে বলে সিবিআই আদালতে ইতিমধ্যেই জানিয়েছে।
প্রসঙ্গতঃ, এই মামলায় তার ভাই বিকাশ মিশ্র বর্তমানে প্রেসিডেন্সি জেলে আছে। বিনয় মিশ্রের মাধ্যমেই মূলত কোটি কোটি টাকা বিভিন্ন প্রভাবশালীদের কাছে হস্তান্তর হতো বলে প্রাথমিকভাবে সিবিআই জানতে পেরেছে। তা তারা আদালতকেও জানিয়েছে।

Leave a Reply