ASANSOL

বকরিদ সুষ্ঠভাবে পালনের জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কর্পোরেশনে বৈঠক

বেঙ্গল মিরর,আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের আলোচনা ভবনে বকরি ঈদ উৎসব সুষ্ঠ ভাবে পালন করার জন্য পুলিশ ও নগর নিগম প্রশাসনের পক্ষ থেকে মঙ্গলবার বিকেলে একটি বৈঠক অনুষ্ঠিত হয়। আসানসোল দক্ষিণ থানার ইন্সপেক্টর ইনচার্জ কৌশিক কুন্ডু, ভবিষ্যত ডেপুটি মেয়র ওয়াসিমুল হক, এমএমআইসি গুরুদাস চ্যাটার্জি ওরফে রকেট, সাউথ পুলিশ ফাঁড়ির ওসি অনন্ত রায়, দক্ষিণ থানার সেকেন্ড অফিসার বুদ্ধদেব গুঁই এর পাশপাশি আসানসোল বস্তিন বাজার বড় মসজিদের অ্যাসিস্ট্যান্ট ইমাম মোহাম্মদ জামালউদ্দিন, বোতল মসজিদের মোহাম্মদ তাহির আপার কুমারপুর ১ মসজিদের মোহাম্মদ মুজাফফির হোসেন, শম্ভু গুপ্তা, মোহাম্মদ সাজ্জাদ, মোহাম্মদ শাকিল ছাড়াও বিভিন্ন এলাকার প্রতিনিধিরা ওই সভায় উপস্থিত ছিলেন।

এছাড়া ওই বৈঠক চলাকালীন আসানসোল দক্ষিণ থানার আইসি বৈঠকে উপস্থিত প্রতিনিধিদের নিয়মবিধি মেনেই বকরিদ পালনের অনুরোধ করেন। প্রয়োজন পড়লে তার সাথে যোগাযোগ করলে যথা সম্ভব সাহায্যের আশ্বাস দেন তিনি। একইভাবে ভবিষ্যত ডেপুটি মেয়র ওয়াসিমুল হক বলেন, সমস্ত এলাকার প্রতিনিধিদের বলেন কর্পোরেশনের পক্ষ থেকে পর্যাপ্ত জল ওই দিন সরবরাহ করা হবে কোন জায়গায় কোন অসুবিধে হলে অথবা জল ছাড়া বিভিন্ন কিছু দরকার পড়লে জনপ্রতিনিধিদের সাথে যাতে যোগাযোগ করা হয়।



এমএমআইসি গুরুদাস চ্যাটার্জী বৈঠকে উপস্থিত মানুষজনের উদ্দেশ্যে বলেন, আসন্ন বকরীদকে সামনে রেখে পৌরসভার পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে। যাতে এই উৎসব নিয়ে কোনো ধরনের সমস্যা না হয়। তিনি বলেন, প্রতি বছর বকরিদ বা অন্য সব উৎসবকে সামনে রেখে পৌর কর্পোরেশন যেভাবে বিদ্যুৎ, পানির যথাযথ ব্যবস্থা করে থাকে। এ বছরও বকরিদকে সামনে রেখে এসব আয়োজন করা হবে। বৈঠকে বিদ্যুৎ, জল ও স্যানিটেশনসহ সব বিভাগের আধিকারিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply