ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

চিত্তরঞ্জন আমলাদহী বাজারে আগুনে পুড়ে ছাই দুটি দোকান

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত হল দুটি দোকান । বুধবার সকলেই চিত্তরঞ্জন রেল শহরের আমলাদহী বাজারের ঘটনা। পুড়ে যাওয়া দোকান দুটির মধ্যে একটি গাড়ির সিট কভার তৈরির দোকান, অপরটি জুতোর দোকান ছিল।
স্থানীয় সূত্রে জানাজায় চিত্তরঞ্জন শহরের আমলাদহী বাজার এর ৩১ নম্বর মোড় সংলগ্ন দুটি দোকানের ভেতর থেকে বাজারে আসা অন্যান্য দোকান দারেরা আগুনের ধোয়া বেরোতে দেখে । যদিও দোকানদুটি তখন বন্ধ ছিল।

মূহুর্তেই বন্ধ দোকানের আগুন ছড়িয়ে পড়ে পাশের জুতোর দোকানেও। তবে চিত্তরঞ্জন দমকল বিভাগকে খবর দেওয়া হলেও স্থানীয়রা জল ঢেলে আগুন নেভানোর কাজ শুরু করে৷ পরে চিত্তরঞ্জন এর একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে৷ প্রায় ঘন্টাখানেকের চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষনে সিটকভার ও জুতোর দুটি দোকানের সমস্ত সামগ্রীই ভস্মীভূত হয়ে যায় ।

এদিকে এই অগ্নিকাণ্ডে কয়েক লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীরা জানিয়েছেন৷ সিট কভার দোকান এর মালিক গব্বর দাস ও তার ভাইপো রোহিত দাস দুজনেই পাশাপাশি এই দোকান করত ।তবে দোকানের মালিক জানান দুটি দোকান মিলিয়ে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এদিকে আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। ইলেকট্রিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে থাকতে পারে৷ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে৷

Leave a Reply