ASANSOL

আসানসোলে তৃণমূল ছাত্র পরিষদের সম্বর্ধনা অনুষ্ঠান, ইডি ও সিবিআই নিয়ে কেন্দ্র সরকারকে আক্রমন সাংসদ শত্রুঘ্ন সিনহার

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ শিক্ষা ক্ষেত্রে নিয়োগ নিয়ে রাজ্যের প্রাক্তন শিক্ষা মন্ত্রী তথা বর্তমানে শিল্প মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে ইডির গ্রেফতার করা নিয়ে কোন মন্তব্য করলেন না। তবে বিরোধী দলের নেতাদের আটকাতে ইডি ও সিবিআইয়ের মতো কেন্দ্রীয় সংস্থাকে লেলিয়ে দেওয়ার জন্য কেন্দ্র সরকার তথা বিজেপিকে আক্রমন করলেন আসানসোলের তৃণমূল কংগ্রেসের সাংসদ শত্রুঘ্ন সিনহা।

তিনি সাংবাদিকের প্রশ্নের উত্তরে চলতি বাদল অধিবেশনে সাংসদ হিসাবে শপথ নেওয়া শত্রুঘ্ন সিনহা বলেন, দেশে চাকরি, মুল্য বৃদ্ধি থেকে নজর ঘোরাতেই বিরোধী দলের নেতাদের পেছনে লেলিয়ে দেওয়া হচ্ছে। যা একবারেই ঠিক নয়। তিনি সিবিআইয়ের ও ইডির মতো কেন্দ্রীয় সংস্থার কাজের সাফল্য নিয়েও প্রশ্ন তোলেন।
রবিবার আসানসোল রবীন্দ্র ভবনে পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল ছাত্র পরিষদের তরফে জেলার মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও স্নাতকস্তের কৃতি ছাত্রছাত্রীদের সম্বর্ধনা দেওয়ার এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রায় ৩০০ ছাত্র ছাত্রীকে সম্বর্ধনা দেওয়া হয় ।

এই অনুষ্ঠানে সাংসদ শত্রুঘন সিনহা ছাড়াও উপস্থিত ছিলেন আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় , ডেপুটি মেয়র ওয়াসিমুল হক ও প্রাথমিক শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি অশোক রুদ্র সহ তৃণমূল যুব নেতারা। এই ধরনের অনুষ্ঠানের আয়োজন করার জন্য ছাত্র সংগঠনের প্রশংসা করেন সাংসদ শত্রুঘন সিনহা।

Leave a Reply