ASANSOL

আসানসোল সাব ডিভিশনাল স্পোর্টস অ্যাসোসিয়েশনের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল সাব ডিভিশনাল স্পোর্টস অ্যাসোসিয়েশনের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার পোলো গ্রাউন্ড আসানসোলের ইনডোর স্টেডিয়ামে আয়োজিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইনমন্ত্রী মলয় ঘটক, আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জী, এমএমআইসি গুরুদাস চ্যাটার্জি, এএসএসএ সেক্রেটারি গৌতম চৌধুরী, যুগ্ম সম্পাদক তুহিন সরকার, ফসবেকির শচীন রায়, পবন গুটগুটিয়া, ক্রিকেট সম্পাদক দিব্যেন্দু দত্ত, ফুটবল সম্পাদক সুখেন ব্যানার্জি, ভলিবল সম্পাদক জিতেন্দ্র কুমার শ্রীবাস্তব প্রমুখ উপস্থিত ছিলেন।

ওই সময় মন্ত্রী মলয় ঘটক বলেন, খেলাধুলা মানুষের মানসিক ও শারীরিক বিকাশ ঘটায়। তিনি বলেন, রাজ্য সরকার খেলাধুলা ও ক্রীড়াবিদদের উৎসাহিত করতে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছে। রাজ্যের সব ক্লাবকে ফুটবল ও অন্যান্য খেলার পাশাপাশি সরকার ২ লক্ষ টাকা পর্যন্ত অনুদান দেয়। মন্ত্রী মলয় ঘটক ক্রীড়া প্রচারে আসানসোল সাব ডিভিশনাল স্পোর্টস অ্যাসোসিয়েশনের প্রচেষ্টার প্রশংসা করেন। শচীন রায় বলেন, আসানসোলের খেলোয়াড়রা তাদের প্রতিভার মাধ্যমে দেশে ও বিদেশে আসানসোলের নাম আলোকিত করেছে।

যার মধ্যে আসানসোল সাব ডিভিশনাল স্পোর্টস অ্যাসোসিয়েশনের অনেক অবদান রয়েছে। এখানে আরও অনেক খেলার কোচিং চালু করা উচিত, যাতে নতুন প্রজন্মের খেলোয়াড়দের ক্রিকেট ছাড়া অন্যান্য খেলায় প্রশিক্ষণ দেওয়ার ব্যবস্থা করা যায়। এদিন অনুষ্ঠানে ক্রিকেট, ফুটবলে ভালো প্রদর্শন করা ক্লাবসহ অনেক উদীয়মান খেলোয়াড়কে পুরস্কৃত করা হয়। এর পাশাপাশি অনেক কোচ ও আম্পায়ারকেও সম্মানিত করা হয়।

Leave a Reply