West Bengal

মলয় ঘটক আবার দুটি গুরুত্বপূর্ণ বিভাগের মন্ত্রী, আসানসোলে তৃণমূল কর্মীদের উচ্ছ্বাস

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়* : আসানসোলে টিএমসি কর্মীরা একসাথে হোলি-দিওয়ালি উদযাপন করেছে, আসানসোলে তৃণমূল কংগ্রেস কর্মীরা বুধবার সন্ধ্যায় আসানসোল উত্তরের বিধায়ক মলয় ঘটককে আবার দুটি গুরুত্বপূর্ণ বিভাগের মন্ত্রী করার খবর পেয়ে হোলি খেলে উদযাপন করেন। শ্রমিকরা একসঙ্গে অকাল হোলি ও দেওয়ালি উদযাপন করেন।

ওইসময় কর্মীরা আতশবাজি ফাটিয়ে এবং একে অপরকে আবির।মাখিয়ে উদযাপন করেন এবং অভিনন্দন জানান। ওই সময় তৃণমূল নেতা শহিদ পারভেজ, সুধা দেবী, ভানু বোস, বিশ্বরূপ দত্ত রায় প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আইন ও বিচার বিভাগের মন্ত্রী মলয় ঘটককে আবারও শ্রম বিভাগের দায়িত্ব দেওয়া হল।

পশ্চিমবঙ্গের নতুন মন্ত্রীরা পেলেন দপ্তরের দায়িত্ব, পড়ুন কে কী দায়িত্ব পেলেন,

স পশ্চিমবঙ্গের মন্ত্রীদের মধ্যে দপ্তর বণ্টন করা হল। প্রথমবার পশ্চিম বর্ধমান জেলা থেকে দুই মন্ত্রী করা হয়েছে। মলয় ঘটককে আইন ও শ্রম দপ্তরের দায়িত্ব দেওয়া হল। পিডব্লিউডি দপ্তরের দায়িত্ব দেওয়া হল পুলক রায়কে। পঞ্চায়েত নির্বাচনের আগে পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের দায়িত্ব দেওয়া হল দুর্গাপুরের বিধায়ক প্রদীপ মজুমদারকে যিনি প্রথমবার মন্ত্রিসভায় এলেন। পর্যটন ও আইটি ইলেকট্রনিক্স দফতরের মন্ত্রী হলেন বাবুল সুপ্রিয়।

মন্ত্রীদের তালিকা দেখুন

Leave a Reply