ASANSOLASANSOL-BURNPUR

শিক্ষা ক্ষেত্রে টাকা নিয়ে বদলির অভিযোগ, বিধায়ক অগ্নিমিত্রা পালের নিশানায় এবার অশোক রুদ্র

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ শিক্ষক ও শিক্ষিকাদের বদলি করা নিয়ে টাকা নেওয়া হচ্ছে। সঙ্গে রয়েছে দূর্নীতি ও রাজনৈতিক প্রতিহিংসা। মঙ্গলবার দুপুরে আসানসোলের জিটি রোডের এভলিং লজে নিজের কার্যালয় আসানসোল দক্ষিণ বিধানসভার বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল সাংবাদিক সম্বেলন করে তৃনমুল শিক্ষা সংগঠনের নেতা তথা কাউন্সিলার অশোক রুদ্র দুর্নীতিতে যুক্ত বলে অভিযোগ তুললেন। করলেন সরাসরি নিশানাও। স্বাভাবিক ভাবেই যা নিয়ে তৈরি হয়েছে রাজনৈতিক বিতর্কও। বিজেপি বিধায়ককে পাল্টা আক্রমন করে জবাব দিয়েছেন অশোক রুদ্র।

এদিন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল দাবি করেন ভাইরাল এক অডিও ক্লিপে শোনা যাচ্ছে অন্তঃসত্ত্বা শিক্ষিকার কাছে থেকে বদলি করার নামে তৃণমূল কংগ্রেসের শিক্ষক নেতা অশোক রুদ্র টাকা নিয়েছেন। তাই সিবিআই ও ইডির কাছে আবেদন এই বিষয়টি যাতে তদন্তের আওতায় আনা হোক বলে দাবি জানিয়েছেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। তিনি আরো বলেন, অন্য দল করা শিক্ষকদের শাস্তি দিতে বাইরে বদলি করেছেন ঐ শিক্ষক নেতা। আমার বিধান সভায় বিজেপি কার্যকর্তা শিক্ষকদের অনেক দূরে বদলি করা হয়েছে।

যদিও এ বিষয়ে তৃনমূল শিক্ষক নেতা তথা আসানসোল পুরনিগমের ৭৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর অশোক রুদ্র বলেন, উনি যে অভিযোগ করছে সেটা ভিত্তিহীন। দলে নিজের প্রাসঙ্গিকতা বাড়াতে বিজেপি বিধায়ক এই ধরণের অভিযোগ করছেন। তিনি মাঝে মধ্যেই অভিযোগের ডালি নিয়ে নিজের বিধানসভায় এসে অনেকের নামে এই ধরণের অভিযোগ করে থাকেন। তার সব কথার উত্তর দেওয়া আমি সমীচীন বলে মনে করিনা। সত্যি তার কাছে যদি কোনো তথ্য থাকে তবে তা প্রমান করে দেখাক। জনসমক্ষে আনুন। তবে বুঝবো।

Leave a Reply