ASANSOLKULTI-BARAKAR

বরাকরে রোগীর মৃত্যুর ঘটনায় হাসপাতাল চত্বরে তোলপাড়, কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- বরাকর হনুমান চড়াইর বেসরকারী হাসপাতালে চিকিৎসার অভাবে রোগীর মৃত্যুর ঘটনায় হাসপাতালে চত্বরে তোলপাড়, হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ মৃত পরিবারের সদস্যদের। খবর পেয়ে ঘটনাস্থলে বরাকর পুলিশ পৌঁছানোর সঙ্গে সঙ্গেই কোনো না কোনোভাবে উত্তেজনা শান্ত করার চেষ্টা চলছে। তবে চিকিৎসায় চিকিৎসকের শিশু সুলভ অবস্থার শাস্তি দাবি করে আসছিলেন পরিবারের সদস্যরা।

এদিকে, কুলটি থানার ভারপ্রাপ্ত আধিকারিক এর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ ও মৃত পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে বিষয়টি শান্ত করে। যেখানে কুলটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার আশ্বাসে মৃত পরিবারের পরিজনেরা দেহটি নিয়ে কলকাতায় যান। যেখানে মৃত দাহ সম্পন্ন করার পর আগামী শনিবার মৃতকের পরিবার ও হাসপাতাল কর্তৃপক্ষ থানার ইনচার্জের সঙ্গে বৈঠক করে বিষয়টি মিমাংসা করতে হবে।

ঘটনার বিষয়ে মৃতক শুভম কুমার গুপ্তের পিসি প্রিয়াঙ্কা জয়সওয়াল বলেন, শুভম গুপ্ত (২৬) কলকাতার বিচারপতি দ্বারকা নাথ রোড এলআর সরণি সার্কাস এভিনিউয়ের বাসিন্দা। যে আমার ছেলের জন্মদিনে আমার বাড়িতে কুলটি রানী তালাব এসেছিল। শনিবার বিকেল ৩টার দিকে তিনি বুকে হালকা ব্যথা অনুভব করেন। যেখানে বিকেল ৪টার দিকে আস্থা হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তি হওয়ার পর ডাক্তার অশ্বিনী মাহাতো চিকিৎসা শুরু করেন। যিনি একজন জেনারেল ফিজিশিয়ানও নাকি। পরিবারের তরফে ওই ডাক্তারের কাছে জানতে চেয়েছেন যে কোনো কার্ডিওলজি ডক্টর সাথে যোগাযোগ করে দ্রুত চিকিৎসার জন্যে আবেদন জানান তা হলে তাকে অন্য জায়গায় নিয়ে যাবে কিন্তু চিকিৎসক কিছু নাবলে তিনি বলেন এটা আমার উপর ছেড়ে দিতে এবং এক ঘণ্টা সময় লাগবে ঠিক হয়ে যাবে ।

কিন্তু ওই ডাক্তারের চিকিৎসার ফলে তিন ঘণ্টার মধ্যে সব শেষ হয়ে গেল।
হাসপাতালে কার্ডিওলজির ডাক্তার ছিল না তো তাকে কেন ভর্তি নিল। যেখানে কয়েক মাস পর মৃতকের বিয়ে হওয়ার কথা ছিল। এ নিয়ে মৃতকের পরিবার ও লোকজনের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।

Leave a Reply