ASANSOL

আসানসোলে নতুন চেম্বারের গঠন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : আসানসোলে আরও একটি ব্যবসায়িক সংগঠন তৈরি করতে চলেছে আসানসোল চেম্বার অফ কমার্সের আরেকটি টিম। এমনকি এই সংগঠনটিও গঠনকার্য সম্পন্ন হয়েছে বলে খবর, শুধু আনুষ্ঠানিক ঘোষণা বাকি। সম্প্রতি আসানসোল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের কর্তাব্যক্তিদেরও সম্মানিত করা হয় ফাসবেকি আয়োজিত সম্বর্ধনা অনুষ্ঠানে। এখন শুধু আধিকারিকদের আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা।

আসানসোল চেম্বার অফ কমার্সের সিনিয়র সদস্যরা মিলে এই নতুন চেম্বার গঠন করেছেন। আসানসোল চেম্বারের কিছু লোকের স্বৈরাচারী মনোভাবের কারণে এবং অতীতে নির্বাচনের সময় বিতর্ক ও বিচ্ছিন্নতার কারণে এই নতুন সংগঠনের জন্ম হয়েছে বলে মনে করা হচ্ছে। এই সংগঠনে গৌরী শঙ্কর আগরওয়ালকে সভাপতি, বিনোদ গুপ্তকে সাধারণ সম্পাদক করার খবর রয়েছে।

এছাড়া চেম্বারের প্রাক্তন সেক্রেটারি মনোজ সাহা, শ্রাবণ আগরওয়াল, প্রাক্তন সহ-সভাপতি সাতপাল সিং কির পিংকির মতো ব্যবসায়ীরা রয়েছেন। এছাড়াও এই চেম্বারটি চেম্বারের অনেক সিনিয়র সদস্যের সমর্থনও পেয়েছে। খবর এমনও যে খুব শীঘ্রই আসানসোল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের কর্তারা সাংবাদিক বৈঠক করে এর ঘোষণা করবেন।

আসানসোল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি গৌরীশঙ্কর আগরওয়াল এবং সাধারণ সম্পাদক বিনোদ গুপ্ত বলেন যে শহরে উন্নয়ন হচ্ছে, আগের তুলনায় সবকিছুই বৃদ্ধি পেয়েছে। এই পরিস্থিতিতে শহরের সাধারণ ব্যবসায়ীদের সুবিধার জন্য কাজ করাই আসানসোল চেম্বার্স অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ সংস্থার উদ্দেশ্য। আমাদের কাজ কারো সাথে প্রতিদ্বন্দ্বিতা করা নয়। শুধু ব্যবসায়িক স্বার্থ এবং সমাজকল্যাণমূলক কাজ করতে হবে। আমরা সাধারন ব্যবসায়ীদের সমস্যা সমাধানের সর্বোচ্চ চেষ্টা করব। সংগঠন প্রস্তুত, শিগগিরই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে

Leave a Reply