BARABANI-SALANPUR-CHITTARANJAN

কার্বলিক অ্যাসিড খেয়ে মৃত্যু হল এক গৃহবধূর

বেঙ্গল মিরর, কাজল মিত্র : সালানপুর থানার অন্তর্গত রূপনারায়নপুর এর মহাবীর কলোনির বাসিন্দা এক গৃহ বধুর অস্বাভাবিক মৃত্যুতে শোকাহত পরিবার । ঘটনাটি ঘটেছে বুধবার অর্থাৎ ৮ ই সেপ্টেম্বর রাতের দিকে ।ঘটনার সম্পর্কে জানা গেছে মৃত ওই গৃহবধূ মহিলার নাম মৌসুমী দাস বয়স ৩৮। পুলিশ সূত্রে জানাজায় মৌসুমী দাস তার স্বামীর সাথে রূপনারায়নপুর মহাবীর কলোনি অঞ্চলের বাস করতেন । মৃতার স্বামী সামডি রোডে শাড়ি ও মোবাইল রিপেয়ারিংয়ের দোকান চালান।তাদের একটি বছর চারেকের সন্তানও আছে ।

criminologist in gloves zipping bag with dead body
Photo by Faruk Tokluoğlu on Pexels.com


পরিবার সূত্রে জানাজায় স্ত্রী ও সন্তানকে নিয়ে ভালোই সংসার চলত । মৌসুমী দাস হায়দ্রাবাদে কাজ করতেন কিন্তু ২০২০ সালে
করোনার সময় নিজের বাড়িতে ফিরে আসেন এরপর হায়দ্রাবাদে না গিয়ে এখানেই আসানসোলে কোন এক ব্যবসা শুরু করে ।
তবে কিছুদিন হঠাৎ করে পরিবর্তন আসে মৌসুমীর মধ্যে। এর পর থেকেই প্রায়শই পারিবারে অস্বস্তি লেগেই থাকত।মাঝে মধ্যে কাজে থেকে মদ খেয়ে বাড়ি ফিরত মৌসুমী ।এই পরিস্থিতিতে ৮ সেপ্টেম্বর রাতে বাড়ি ফিরে মৌসুমী মদের সঙ্গে কার্বলিক অ্যাসিড মিশিয়ে খেয়ে নেন বলে তার পরিবার সূত্রে জানা গেছে । এদিকে দোকান বন্ধ করে তার স্বামী বাড়িতে ফিরে দেখেন মৌসুমী খাটে শুয়ে আছেন , তাদের সন্তান কান্নাকাটি করছে । কাছে গিয়ে তিনি দেখেন তার স্ত্রীর মুখ থেকে ফেনা বের হচ্ছে । সঙ্গে সঙ্গে তাকে পিঠাকিয়ারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তার মৃত্যু হয় ।

৯ তারিখ সকালে রূপনারায়নপুর পুলিশ দেহ ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়েছে । মৃত্যুর বিষয়টি জানিয়ে পুলিশের পক্ষ থেকে মৌসুমীদেবীর মা ও ভাইকে সংবাদ দেওয়া হয় । মৌসুমীর বাপেট বাড়ি বার্ণপুরে হলেও ছেলের কর্মসূত্রে মৌসুমী দেবীর মা দিল্লিতে থাকতেন । তারা দিল্লি থেকে এদিনই আসানসোলে এসে পৌঁছেছেন ।।তবে মৃত্যুর জন্য কোনভাবেই শ্বশুরবাড়ির লোকেদের তারা দায়ী করেননি । বরং মৌসুমী দেবীর জীবন যাপন হঠাৎ করে অত্যন্ত অস্বাভাবিক হয়ে যাওয়ার বিষয়টিকে তারা কোন মতেই মেনে নিতে পারছেনা।

Leave a Reply