PANDESWAR-ANDAL

পাড়ায় – পাড়ায় চায়ের আড্ডায় বিধায়ক

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি : পাড়ায় পাড়ায় চায়ের আড্ডায় বিধায়ক। ২১জুলাইয়ের মঞ্চে মাননীয়া মুখ্যমন্ত্রী সকল নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন পাড়ায় পাড়ায় গিয়ে মানুষের সমস্যার সমাধান করতে হবে।তাই পাড়ায় পাড়ায় চায়ের আড্ডায় আজ পাণ্ডবেশ্বরের ডালুরবাঁধ কোলিয়ারি এলাকায় কিছুটা সময় কাটালেন পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী।সঙ্গে ছিলেন ইসিএলের পাণ্ডবেশ্বর এবং সোনপুর বাজারির দুই জেনারেল ম্যানেজার,পাণ্ডবেশ্বরের ব্লক সভাপতি কিরীটী মুখার্জি। সাধারণ মানুষের বিভিন্ন সমস্যার কথা শুনে এবং তার সমাধানের ব্যবস্থা করলেন ।

মূলত পাণ্ডবেশ্বর হইতে কেন্দ্রা পর্যন্ত যে মূল সড়কটি ইসিএলের কয়লা পরিবহনের ফলে রাস্তাটির অবস্থা তথৈবচ ।তাই বিধায়কসহ ইসিএলের পাণ্ডবেশ্বর এবং শোনপুর বাজারি এরিয়ার দুই জেনারেল ম্যানেজারকে সঙ্গে নিয়ে রাস্তাটির পরিদর্শন করেন ।এবং আগামী কাল থেকে অতি দ্রুততার সাথে রাস্তাটির সারাইয়ের আশ্বাস দেন ।।এবং এই এলাকার সাধারণ মানুষের কিছুটা জলের সমস্যা থাকায় এলাকার বাসিন্দারা বিধায়কের কাছে জানান এবং বিধায়ক তাদের জল সমস্যার সমাধানের আশ্বাস দেন ।এই অভিনব কর্মসূচি ঘিরে সাধারণ মানুষের যথেষ্ট উৎসাহ ছিল । এই কর্মসূচিটি অনুষ্ঠিত হয় পাণ্ডবেশ্বর ডালুরবাঁধ কোলিয়ারি দুর্গামন্দির প্রাঙ্গণে ।

এই কর্মসূচি প্রসঙ্গে বিধায়ক বলেন,মাননীয় মুখ্যমন্ত্রীর নির্দেশে অনুপ্রেরণায় আমরা চব্বিশ ঘণ্টা সাধারণ মানুষের পাশে থাকি।তাই মানুষের সুবিধার্থে মানুষের দরজায় দরজায় গিয়ে মানুষের বিভিন্ন সমস্যার সমাধান করার নির্দেশ দিয়েছেন মা মাটি মানুষের নেত্রী।তাই সকল নেতাকর্মী অক্ষরে অক্ষরে পালন করবে।এই অভিনব কর্মসূচির মাধ্যমে সাধারণ মানুষ যথেষ্ট উপকৃত হবেন বলে আশাবাদী বিধায়ক।তবে ছাড়াও বিধায়ক বলেন পান্ডবেশ্বর বিধানসভার প্রতিটি পাড়ায় পাড়ায় প্রত্যেক দিনেই কর্মসূচি পালন করা হবে ।সাধারণ মানুষের যেকোনো সমস্যার সমাধান এই কর্মসূচির মাধ্যমে করা হবে।

Leave a Reply