ASANSOL

আসানসোলের জেলা জজ বদলি হলেন, বিদায় সম্বর্ধনা বার অ্যাসোসিয়েশনের

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত: আসানসোল জেলা আদালতের জেলা জজ এবং আসানসোল আদালতের সাব জজ ২ কে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার আসানসোল জেলা বার অ্যাসোসিয়েশন হলে আইনজীবীদের পক্ষ থেকে তাদের বিদায় সম্বর্ধনা দেওয়া হয়। জেলা জজ সহ মহকুমা আদালতের মহিলা জজকে ফুলের তোড়া দিয়ে বিদায় সম্বর্ধনা জানানো হয়।



ওই অনুষ্ঠানে এডিজে ১ মনোজ কুমার প্রসাদ, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) তরুণ কুমার মণ্ডল, বার অ্যাসোসিয়েশনের সভাপতি রাজেশ তিওয়ারি, সেক্রেটারি বাণী কুমার মণ্ডল, সিনিয়র অ্যাডভোকেট শেখর কুণ্ডু, অমিতাভ মুখার্জি, সোমনাথ চট্টরাজ, সুপ্রিয় হাজরা, অভিজিৎ মুখার্জি, চন্দ্রভান শর্মা , অভিজিৎ রায়, অনুপ লালা, চন্দন চ্যাটার্জি,তৃষ্ণা রায়, সনাতন ধারা, মণিপদ্ম ব্যানার্জি, অনুপ মুখার্জি, শান্তনু ব্যানার্জী, প্রভাকর নারায়ণ সিং, উজ্জ্বল মণ্ডল, অয়ন রঞ্জন মুখার্জি, রীতা কবি, কৃষ্ণ গুপ্ত, সিদ্ধান্ত সিং, অভয় গিরি প্রমুখ আইনজীবী উপস্থিত ছিলেন।


জানা গিয়েছে, জেলা জজ সুনির্মল দত্তকে কলকাতায় বদলি করা হয়েছে। একই সঙ্গে আদালতের মহিলা জজ সাব জজ ২ – কে কৃষ্ণনগরে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার আসানসোল জেলা বার অ্যাসোসিয়েশন ভবনে গিয়ে বিচারকরা সব আইনজীবীর সঙ্গে দেখা করেন।

Leave a Reply