ASANSOL

আসানসোলে পঞ্চম বেঙ্গল কাপ ওপেন মার্শাল আর্ট চ্যাম্পিয়ানশিপ, প্রথম পশ্চিম বর্ধমান

দ্বিতীয় মালদা ও তৃতীয় বাঁকুড়া

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আসানসোল পোলো গ্রাউন্ড লাগোয়া আসানসোল ইন্ডোর স্টেডিয়ামে রবিবার অনুষ্ঠিত হলো একদিনের পঞ্চম বেঙ্গল কাপ ওপেন মার্শাল আর্ট চ্যাম্পিয়ানশিপ ২০২২। এর উদ্যোক্তা আমেরিকার ( ইউএসএ) একশান ইন্টারন্যাশনাল মার্শাল আর্ট এ্যাসোসিয়েশন অনুমোদিত ” ব্ল্যাক বেল্ট একশান মার্শাল আর্ট একাডেমি “বা ” বিএএমএ “।
রবিবার সকালে প্রদীপ জ্বালিয়ে এই চ্যাম্পিয়ানশিপের উদ্বোধন করেন আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় । ছিলেন আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়, কাউন্সিলর ববিতা দাস, উখড়া আদর্শ হিন্দি হাইস্কুলের প্রধান শিক্ষক প্রবীন কুমার সিং সহ অন্যান্যরা।


এই প্রসঙ্গে সংগঠনের সম্পাদক তথা টুর্নামেন্ট ডিরেক্টর সুশান্ত বন্দোপাধ্যায় বলেন, এই চ্যাম্পিয়ানশিপে বাংলার ৮ টি জেলার ২৫০ প্রতিযোগি অংশ নিয়েছিলো । মহিলা ও পুরুষ প্রতিযোগিদের জন্য মোট চারটি করে বিভাগ ছিলো। প্রতি বিভাগের সফল তিন প্রতিযোগিদের সোনা, রুপো ও ব্রোঞ্জ পদক দেওয়া হয়।


এই প্রতিযোগিতায় ২৪ টি সোনার পদক পেয়ে সেরা প্রথম হয়েছে পশ্চিম বর্ধমান জেলা। এই জেলার হয়ে আসানসোলের ব্ল্যাক বেল্ট একশান মার্শাল আর্ট একাডেমির ছেলেমেয়েরা অংশ নিয়েছিলো। ১৬টি সোনা পেয়ে দ্বিতীয় হয়েছে মালদা জেলা। ১৪ টি সোনা পেয়ে বাঁকুড়া জেলা প্রতিযোগিতায় তৃতীয় হয়।

Leave a Reply