PANDESWAR-ANDAL

তোলার টাকা না পেয়ে দোকান লুটপাটের অভিযোগ

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, অন্ডাল :- তোলার টাকা না পেয়ে অন্ডালের কাজড়ায় গোলাই এলাকায় দোকান লুটপাটের অভিযোগ। অভিযোগ স্থানীয় দোকানদার শেষনাথ সিং ও মহেশ কুমার সিং রা জানান, বুধবার রাত্রি দশটা নাগাদ দোকানে বসে ছিলেন হঠাৎ সেই সময় তাদের দোকানে হামলা চালায় প্রায় ২০-২৫ জনের একটি দুঃস্কৃতি দল । অভিযোগকারী শেষনাথ সিং ও মহেশ কুমার সিংহরা জানান, আচমকায় লাঠি সোটা রড নিয়ে তাদের দোকানে হামলা চালানোয় প্রাণ বাঁচাতে তারা দোকান ছেড়ে পালিয়ে যান ।

সেই সময় দুষ্কৃতীরা অবাধে দোকান ভাঙচুর করে, লুটপাট করে দোকানের জিনিসপত্র। এছাড়াও দোকান থেকে লুট করে নেওয়া হয় নগদ টাকাও । লুটপাট এর পাশাপাশি ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয় একটা মোটরবাইকও ।স্থানীয় দোকানদারদের অভিযোগ এই ঘটনার সাথে এলাকার বেশ কয়েকজন জড়িয়ে রয়েছে । তাদের নামও সামনে উঠে এসেছে। স্থানীয় ব্যবসায়ী মহেশ কুমার সিং এর অভিযোগ এই ঘটনার সাথে জড়িত এলাকার কাজোড়া পঞ্চায়েতের তৃণমূলের উপ প্রধান প্রদীপ ভান্ডারী,সঞ্জয় পাশওয়ান ও সদানন্দ নামে টি ব্যক্তি। এই তিন ব্যক্তির নেতৃত্বে হয়েছে এই ভাঙচুর ও লুটপাট ।


স্থানীয় দোকানদারদের আরো মারাত্মক অভিযোগ, এলাকার এই দুষ্কৃতীরা হামেশাই দাদাগিরি করে টাকা পয়সা চায়। এবং তা দিতে অস্বীকার করলেই হুমকি দেওয়া হয় যে তাদের প্রয়োজনমতো টাকা পয়সা না দিলে এলাকায় ব্যবসা করতে দেওয়া হবে না। এমনকি পাঁচ হাজার টাকা তোলা চাওয়ারও অভিযোগ ওঠে। সেটা দিতে না পারাই বুধবারের রাত্রে এই ঘটনা বলে এলাকার ব্যবসায়ীরা মনে করছেন ।
অন্যদিকে কাজোড়া পঞ্চায়েতের উপপ্রধান প্রদীপ ভান্ডারী তার ওপর ওঠা সব অভিযোগ অস্বীকার করে বলেন, তার বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে এবং মিথ্যা অপবাদ দিয়ে তাকে বদনাম করার চেষ্টা চলছে । তিনি বলেন গতকালের ঘটনার বিষয়ে তিনি কিছুই জানেন না । তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ মিথ্যা বলে জানান তিনি।

Leave a Reply