ASANSOLRANIGANJ-JAMURIA

নিমচা ফাঁড়ির পুলিশ চুরি যাওয়া সামগ্রী উদ্ধার করল, গ্রেপ্তার চার

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ: আবারো আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের রানীগঞ্জ থানার নিমচা ফাঁড়ির পুলিশ চুরি যাওয়া সামগ্রী উদ্ধারে পেল সফলতা। গ্রেপ্তার করা হয় চুরির অভিযোগে চার ব্যক্তিকে। ঘটনা প্রসঙ্গে জানা যায় গত ১৭ সেপ্টেম্বর রাত্রে ইসিএল এর ট্রান্সফরমার থেকে যা হারাভাঙ্গা গ্রামের দামালিয়া ফিডার থেকে যাচ্ছে সেখানে প্রায় ৩০ ফুট কপারের কেবেল কেটে নিয়ে যায় চোরের দল, এই চুরির খবর জানার পরপরই পুলিশ প্রশাসনকে খবর দেয় ইসিএল কর্তৃপক্ষ, আর এই অভিযোগ পাওয়ার পরই পুলিশ তদন্তে নেমে ১৭ তারিখেই সন্দেহের আধারে দুইজনকে আটক করে।

একজন অন্ডালে কাজোরা সরষে ডাঙ্গার জগন্নাথ রুইদাস ও অপরজন দামালিয়া গ্রামের সুদীপ ওরানঘ, পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে চুরির সঙ্গে যুক্ত থাকার অপরাধে তাদের আসানসোল জেলা আদালতে তুললে, সেখানে বিচারক ধৃতদের পাঁচ দিনের পুলিশে হেফাজতের নির্দেশ দেয়। এরপরই নিমচা ফাঁড়ির আইসি রঞ্জিত বিশ্বাসের নেতৃত্বে জিজ্ঞাসাবাদ করে এই ঘটনার সঙ্গে আরও ২ জন অভিযুক্তর খোঁজ পায় পুলিশ। তাদের একুশে সেপ্টেম্বর অ্যারেস্ট করে।

ধৃতরা হল দামালিয়ার উপর পাড়ার অজয় ভূঁইয়া ও রহিত বাউরী। ধৃতদের পুলিশ জিজ্ঞাসাবাদ করে চুরি যাওয়া সামগ্রীর খোঁজ তল্লাশি করে দামালিয়ার আশ্রমের পেছনের জঙ্গল থেকে প্রায় পঞ্চাশ থেকে ষাট হাজার টাকা মূল্যের ত্রিশ ফুটের কপার কেবেল ও বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করে। বৃহস্পতিবার পুলিশ ধৃতদের নিয়ে ঘটনার পুনর্নির্মাণ করে কিভাবে তারা ঘটনাটি ঘটিয়েছিল সে বিষয়গুলি জেনে নেন।

Leave a Reply