ASANSOL

সুবিধা পেতে চলেছেন আসানসোল দূর্গাপুরের মানুষেরা, যশিডি থেকে ব্যাঙ্গালোর যাওয়ার নতুন ট্রেন

.বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ আসানসোল ও দূর্গাপুরের মানুষেরা ব্যাঙ্গালোর যাওয়ার জন্য আরেকটি ট্রেন পেতে চলেছেন। এতে দুই শিল্পাঞ্চলের বাসিন্দাদেরও সুবিধা হবে। এই ট্রেনটি দুর্গাপুরে থামবে। নতুন যশিডি – ব্যাঙ্গালোর সাপ্তাহিক এক্সপ্রেসের সাংসদ নিশিকান্ত দুবে শুক্রবার যশিডি স্টেশনে এক অনুষ্ঠানে ( ২২৩০৬ /২২৩০৫) ফ্ল্যাগ অফ করেন।


রেল সূত্রে জানা গেছে, নতুন যশিডি – ব্যাঙ্গালোর সাপ্তাহিক এক্সপ্রেসের নিয়মিত চলাচল আগামী ৩০ সেপ্টেম্বর শুক্রবার থেকে শুরু হবে৷ যশিডি ব্যাঙ্গালোর সাপ্তাহিক এক্সপ্রেস ৩০ সেপ্টেম্বর থেকে (প্রতি শুক্রবার) সকাল সাড়ে ছটার সময় যশিডি থেকে ছাড়বে এবং যাত্রার দ্বিতীয় দিনে রাত সাড়ে আটটার সময় ব্যাঙ্গালোর পৌঁছাবে৷ একইভাবে ব্যাঙ্গালোর – যশিডি সাপ্তাহিক এক্সপ্রেস আগামী ২ অক্টোবর থেকে (প্রতি রবিবার) সকাল দশটার ব্যাঙ্গালোর ছাড়বে ও যাত্রার তৃতীয় দিনে রাত বারোটা বেজে পঞ্চান্ন মিনিটে যশিডি পৌঁছাবে৷ এই ট্রেনটি চলাচলের উভয় দিকে পূর্ব রেলের মধুপুর, জামতাড়া, আসানসোল, দুর্গাপুর, বর্ধমান ও ডানকুনি স্টেশনে থামবে।


পূর্ব রেল সূত্রে আরো জানা গেছে, ব্যাঙ্গালোর যাওয়ার সময় এই ট্রেনটি শুক্রবার সকাল আটটা বেজে সাতান্ন মিনিটে ( ৮.৫৭) আসানসোলে পৌঁছাবে ও ২ মিনিটের জন্য থামবে। সকাল আটটা বেজে উনষাট ( ৮.৫৯) মিনিটে আসানসোল থেকে ছাড়বে। অন্যদিকে, ব্যাঙ্গালোর থেকে আসার সময় সোমবার আসানসোল পৌঁছাবে ১০.৪৯ মিনিটে। আসানসোলে ২ মিনিট দাঁড়ানোর পরে ১০.৫১ মিনিটে আসানসোল থেকে ছাড়বে।

Leave a Reply