ASANSOLRANIGANJ-JAMURIA

জামুড়িয়া থানার পক্ষ থেকে ৮০টি পূজা কমিটিকে চেক দেওয়া হল

হারিয়ে যাওয়া ৫৩টি মোবাইল ফোন উদ্ধার করে মালিকদের দেওয়া হয়

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, জামুড়িয়া : জামুড়িয়া থানার পক্ষ থেকে দুর্গাপূজা সমন্বয় সভার আয়োজন করা হয়। এ দিন জামুড়িয়া থানার আওতাধীন ৮০টি পূজা কমিটিকে ৬০ হাজার এবং বেশ কয়েকদিন আগে হারিয়ে যাওয়া ৫৩টি মোবাইল ফোন মালিকদের দেওয়া হয়। এই অনুষ্ঠানে আইপিএস ডাঃ এসএস কুলদীপ, এসিপি সেন্ট্রাল ২ শ্রীমন্ত ব্যানার্জি, এসিপি ট্রাফিক প্রদীপ মন্ডল, সিআই সুশান্ত চ্যাটার্জি, জামুড়িয়া থানার ইনচার্জ রাহুল দেব মন্ডল, ফায়ার ব্রিগেডের ইনচার্জ সুশান্ত চ্যাটার্জি, এমআইসি সুব্রতো অধিকারী, জামুড়িয়া পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান রেনুকা বাউরী, সকল ওয়ার্ড কাউন্সিলর ও সকল ইনচার্জ উপস্থিত ছিলেন।

এই উপলক্ষে আইপিএস ডাঃ এস এস কুলদীপ বলেন, এবার পশ্চিমবঙ্গ সরকার সমস্ত পূজা কমিটিকে ৬০ হাজার করে চেক দিচ্ছে, একই চেক জামুড়িয়া থানা এলাকার ৮০টি পূজা কমিটিকে দেওয়া হয়েছে ৬০ হাজার। বলা হচ্ছে, এবারের সব দুর্গাপূজা কমিটি নিরাপত্তার দিকে বিশেষ নজর দেবে, এসময় জামুড়িয়া থানা থেকে ৫৩টি হারানো মোবাইল তাদের মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। এ উপলক্ষে এমআইসি সুব্রতো কর্মকর্তা বলেন, পশ্চিমবঙ্গের দুর্গাপূজা প্রথমবারের মতো ইউনেস্কোর অনুমোদন পেয়েছে, যার কারণে বাংলার সব পূজা কমিটিই আনন্দীতে অবস্থিত।

এটি কমিটিকে দেওয়া হচ্ছে, সব পূজা কমিটিকে দেওয়া হচ্ছে। খুব খুশি দেখছি, জামুড়িয়া থানা এলাকার 80টি পূজা কমিটি 60 হাজার টাকা পেয়েছে, সকল ব্যবসায়ী সংগঠন থেকে শুরু করে সাধারন নাগরিক, এবারের দূর্গা পূজায় যেন সবাই জ্যাম না হয় সে চেষ্টা করতে হবে এবং জামুড়িয়া থানা সাথে আছে। সর্বদা সাধারণ জনগণ, তাই আজ তাদের হাতে হারানো মোবাইল তুলে দিয়েছেন ৫৩ জন।

Leave a Reply