ASANSOL

Paschim Bardhaman : চারটি পুজোর উদ্বোধন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ ( Asansol Live News Today ) মহালয়ায় সন্ধ্যায় পশ্চিম বর্ধমান জেলার দূর্গাপুজো উদ্বোধনে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ( Durgapuja opening by Chief Minister Mamata Banerjee ) । এদিন তিনি জেলার চারটি পুজোর ভার্চুয়াল উদ্বোধন করেন। তারমধ্যে আসানসোলের তিনটি ও দূর্গাপুরের একটি। আসানসোলের তিনটি পুজো হলো আপকার গার্ডেন, কোর্ট রোড ও কল্যানপুর হাউজিংয়ের কে সেক্টর পুজো। দূর্গাপুরের অগ্রনী পুজো কমিটি।


আসানসোলের আপকার গার্ডেনে পুজো উদ্বোধনে উপস্থিত ছিলেন আসানসোল দূর্গাপুরের পুলিশ কমিশনার এন সুধীর কুমার নীলকান্তম, আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, জেলার অতিরিক্ত জেলাশাসক পানিকর হরিশংকর, আসানসোলের মহকুমাশাসক অভিজ্ঞান পাঁজা। একইভাবে কোর্ট রোড ও কল্যানপুর কে সেক্টর পুজো উদ্বোধনে ছিলেন জেলার আরো দুই অতিরিক্ত জেলাশাসক প্রশান্ত শুক্ল ও সঞ্জয় পাল।


একইভাবে দূর্গাপুরের অগ্রনী পুজোর উদ্বোধনে ছিলেন রাজ্যের মন্ত্রী প্রদীপ মজুমদার ও পশ্চিম বর্ধমানের জেলাশাসক এস অরুণ প্রসাদ। চারটি পুজোর ভার্চুয়াল উদ্বোধনের সময় পুজো কমিটির সদস্যদের পাশাপাশি ছিলেন এলাকার বাসিন্দারা।
প্রসঙ্গতঃ, এই চারটি পুজোর মুল আকর্ষণ হলো থিম। এবারেও তার কোন ব্যতিক্রম হয়নি।

Leave a Reply