ASANSOLRANIGANJ-JAMURIA

রানীগঞ্জে দুর্গাপুজোর উদ্বোধন করলেন সাংসদ তথা অভিনেতা শত্রুঘন সিনহা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ: মঙ্গলবার ত্রয়দশীর দিন সন্ধ্যায় এগরা পঞ্চায়েতের সাহেবগঞ্জ এলাকার বসুমতি শিশু উদ্যান সার্বজনীন দুর্গাপুজোর উদ্বোধন পর্ব সারতে এলেন আসানসোলের সাংসদ তথা বলিউডের জনপ্রিয় বিশিষ্ট চিত্র অভিনেতা শত্রুঘন সিনহা। এদিন তিনি প্রদীপ প্রজ্জ্বলন করে মা দুর্গাকে প্রণাম করে দুর্গা পুজো প্রসঙ্গে রাজ্য সরকার বিশেষ করে মমতা ব্যানার্জির বিশ্বের দরবারে বাঙ্গালীদের দুর্গা পুজোকে নিয়ে গিয়েছে বলেই নিজের বক্তব্যে তিনি দাবি করেন।

রানীগঞ্জের পঞ্চায়েত এলাকায় দুর্গাপুজোর উদ্বোধন পর্বে এসে আসানসোলের সংসদ তথা জনপ্রিয় চিত্র অভিনেতা শত্রুঘ্ন সিনহা দুর্গা পুজোর উদ্বোধন পর্বে সেরে এক বস্ত্র বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে নিজের বক্তব্যে তিনি দাবি করলেন ভ্রাতৃত্বের শহর হল আসানসোল। এই শহরকে নিয়ে তিনি গর্ব অনুভব করেন। এখানে সকল জাতি ধর্ম-বর্ণ সম্প্রদায় একত্রিত হয়ে সমস্ত উৎসবে সবার পাশে দাঁড়ান, এটাই আসানসোলের বৈচিত্রের মধ্যে ঐক্যর বিষয় লক্ষ্য করা গেছে।

একইসঙ্গে তিনি তার বক্তব্যে সিনেমার ডায়লগ মঞ্চে দর্শকদের সামনে উপস্থাপন করেন। দিনের এই বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সাংসদ ছাড়া ও বিশেষভাবে উপস্থিত থাকতে দেখা যায় আসানসোল কর্পোরেশনের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, বিশিষ্ট সমাজসেবী ক্যাপ্টেন দা, দেব নারায়ন দাস, সঞ্জিত মুখার্জী, রাজু সিং প্রমুখ। সমগ্রই অনুষ্ঠানের পরিচালনা করেন বসুমতি ক্লাব সম্পাদক বিভাস গাঙ্গুলী।

Leave a Reply