ASANSOL

আসানসোল শিল্পাঞ্চলে ২৪ ঘন্টায় গলায় দড়ি দিয়ে আত্মঘাতী এক কিশোরী সহ তিন

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ আসানসোল শিল্পাঞ্চলে গত ২৪ ঘন্টায় পৃথক তিনটি ঘটনায় এক কিশোরী সহ তিনজন গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে। তার মধ্যে দুটি ঘটনা ঘটেছে শুক্রবার রাতে ও একটি শনিবার সকালে। মৃতরা হলো আসানসোলের সালানপুর থানার সালানপুর বাসস্ট্যান্ড এলাকার সৌমিত্র সূত্রধর ( ৩৫), আসানসোল উত্তর থানার রেলপারের ধাদকার গুলজার মহল্লার মুসকান পরভীন (২০) ও আসানসোল দক্ষিণ থানার নরসুমদা গ্রামের শিপ্রা মাজি ( ২৪)। শনিবার দুপুরে আসানসোল জেলা হাসপাতালে তিনটি মৃতদেহর ময়নাতদন্ত হয়।


পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে সালানপুর বাসস্ট্যান্ড এলাকার সৌমিত্র সূত্রধর ও আসানসোলের রেলপারের ধাদকার গুলজার মহল্লার মুসকান পরভীনকে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান বাড়ির লোকেরা। সঙ্গে সঙ্গে তাদেরকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।
অন্যদিকে, শনিবার সকালে আসানসোলের নরসুমদা গ্রামের বাসিন্দা গৃহবধূ শিপ্রা মাজিকে বাড়ির লোকেরা ঘরের মধ্যে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।


তিনটি ঘটনার ক্ষেত্রেই পুলিশ জানায়, মৃত তিনজনের পরিবার থেকে কোন লিখিত অভিযোগ দায়ের করা হয় নি। তিনটি ঘটনায় আলাদা করে তিনটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, তিনজনই কোন কারণে মানসিক অবসাদে ভুগছিল। যে কারণেই তিনজন আত্মঘাতী হয়েছে।

Leave a Reply