ASANSOL

আসানসোলের কালীপাহাড়ী মোড়ে নেতাজি সুভাষচন্দ্র বসুর মূর্তি স্থাপন করে তার নামকরণ হবে নেতাজি চক, এমএমআইসি বৈঠক, নেওয়া হয় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়: : দূর্গাপূজার ছুটির পর বুধবার এমএমআইসি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। বৈঠকের পর সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জি জানান যে, বৈঠকে ভগত সিং মোড়ের নাম ভগৎ সিং চক, কালীপাহাড়ী মোড়ে আসানসোলের প্রবেশদ্বারে নেতাজি সুভাষচন্দ্র বসুর মূর্তি স্থাপন করে তার নামকরণ নেতাজি চক সহ অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়। । আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনে রাজস্ব প্রদান বাড়ানোর বিষয়েও সিদ্ধান্ত নেওয়া হয়ে এবং আলোচনা করা হয়েছিল।

আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের মেয়র বিধান উপাধ্যায় বলেন যে দুর্গাপূজা শেষ হয়েছে, সবাই খুব আনন্দ এবং আনন্দের সাথে দুর্গা পূজা উদযাপন করেছে, এখন কালী পূজা, দীপাবলি, ছট এবং বড়দিনের উৎসব আসতে চলেছে। ইতিমধ্যেই এসবের প্রস্তুতি শুরু হয়েছে যাতে এই উৎসবগুলো উদযাপন করা যায়। উৎসব পালনকারী ভক্তদের যেন কোনো ধরনের খামতি যাতে না থাকে সে বিষয় উল্লেখ করে তিনি বলেন, আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের পক্ষ থেকে বিশেষ করে জল, বিদ্যুৎ ও রাস্তাঘাটের উন্নয়নের চেষ্টা করা হচ্ছে এবং স্ট্রিট লাইটসহ বিদ্যুৎ ও রাস্তাঘাটের অবস্থার উন্নয়ন করা হবে যাতে কোনো উৎসবের মরসুমে ব্যক্তিকে কোনো সমস্যায় পড়তে না হয়।


এদিকে আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের এমএমআইসি গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায় বলেন যে কালীপূজা, ছট পূজা ইত্যাদি উৎসব উদযাপনের জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের কর্মীরা কঠোর পরিশ্রম করছেন সুষ্ঠভাবে মানুষ যাতে উৎসব উদযাপন করতে পারেন। একইভাবে কালীপূজা ও ছট পূজার জন্য কর্পোরেশনের সকল এমএমআইসিদের পক্ষ থেকে অন্যান্য আধিকারিকদের নির্দেশ দেওয়া হয়েছে ছট ঘাট পরিষ্কার করার জন্য এবং কালীপূজার প্যান্ডেল তৈরিতে যেন কোনো অসুবিধা না হয়। পাশাপাশি আসানসোলের কালীপাহাড়ী মোড়ে ছাতাপাথর গেটের সামনে নেতাজি সুভাষ চন্দ্র বসুর একটি মূর্তি স্থাপনের কথা ভাবা হচ্ছে এবং এর নাম হবে নেতাজি চক।

Leave a Reply