ASANSOL

আসানসোল জিটি রোডে ডিভাইডারে মেরে উল্টালো চারচাকা গাড়ি, মৃত ১, আহত ২

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ আসানসোল দক্ষিণ থানার জিটি রোডের উষাগ্রামে পথ দুর্ঘটনায় একজনের মৃত্যু হল। আহত হয়েছে দুজন। রবিবার দুপুর আড়াইটে নাগাদ এই ঘটনাটি ঘটেছে। মৃত ভানুপ্রতাপ সিং ( ২৮) কলকাতার মেটিয়াব্রুজের বাসিন্দা বলে আসানসোল দক্ষিণ থানা ও আসানসোল জেলা হাসপাতাল সূত্রে জানা গেছে। আহত দুজনের নাম হলো তাপস মন্ডল ও নবাব আলি। তারাও কলকাতার বাসিন্দা। আহত দুজন আসানসোল জেলা হাসপাতালে ভর্তি রয়েছেন।


পুলিশ সূত্রে জানা গেছে, এদিন দুপুর আড়াইটে নাগাদ একটি সাফারি চারচাকা গাড়ি করে আসানসোল থেকে কলকাতার দিকে যাচ্ছিলেন ভানু প্রতাপ সিং ও তার দুই সঙ্গী তাপস মন্ডল ও নবাব আলি। আসানসোল দক্ষিণ থানা জিটি রোডের উষাগ্রামে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে কলকাতা মুখী লেন থেকে পাশের লেনে গিয়ে উল্টে যায়। এই ঘটনায় ঐ গাড়ির মধ্যে থাকা তিনজনই আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে আসানসোল দক্ষিণ থানার পুলিশ পৌঁছায়। পুলিশ আহতদের উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ভানু প্রতাপ সিংকে মৃত বলে ঘোষনা করেন। আহত দুজনকে জেলা হাসপাতালের মেল সার্জিক্যাল ওয়ার্ডে ভর্তি করা হয়।


খবর পেয়ে আসানসোলে থাকা মৃত ও আহতদের আত্মীয় পরিজনেরা জেলা হাসপাতালে আসেন। জানা গেছে, মৃত যুবক আসানসোল বাজারে একটি নামী বস্ত্র বিপনিতে কাজ করতো। সে বাবা ও মাকে নিয়ে আসানসোলে ভাড়া থাকতো। পরে সে কলকাতার মেটিয়াব্রুজে চলে যায়। আরো জানা গেছে, ভানু প্রতাপ সিং আগে যে বস্ত্র বিপনিতে কাজ করতো, তাদের পারিবারিক কোন অনুষ্ঠানে যোগ দিতে আসানসোলে আসে। এদিন দুপুরে সে চারচাকা গাড়িতে আসানসোল থেকে কলকাতা ফিরছিলো। তখন এই দূর্ঘটনা ঘটে বলে পুলিশ সূত্রে জানা গেছে। সোমবার সকালে আসানসোল জেলা হাসপাতালে যুবকের মৃতদেহর ময়নাতদন্ত করা হবে।

Leave a Reply