ASANSOLRANIGANJ-JAMURIA

তৃণমূল কর্মীদের হুমকি জিতেন্দ্র তেওয়ারির, বিতর্ক

বেঙ্গল মিরর ,আসানসোল: “বিজেপি কর্মীদের চমকালে ধমকালে তৃণমূলের কর্মীদের মধ্যে যারা ইসিএলে কর্মরত রয়েছেন তাদের মধ্যপ্রদেশে ট্রান্সফার করে দেওয়া হবে”। বিজয়া সম্মেলন মঞ্চ থেকে তৃণমূল কর্মীদের হুমকি দিলেন করলেন বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি। এই ঘটনাকে কেন্দ্র করে বিতর্ক ছড়িয়েছে। শনিবার বিজেপির বিজয়া সম্মেলনী অনুষ্ঠানটি জামুরিয়া দু নম্বর ব্লকের চিচুড়িয়া অঞ্চলের সিদ্ধপুর বাগডিহা গ্রামে আয়োজিত হয়।


কেন এমন হুঁশিয়ারি দিলেন জিতেন্দ্র তিওয়ারি ? জিতেন্দ্র তেওয়ারির অভিযোগ জামুরিয়ার ওই বিজেপির অনুষ্ঠান যাতে না করা যায় তার জন্য আদাজল খেয় নেমে পড়েছে তৃণমূল নেতাদের একাংশ। তারা তৃণমূল কর্মী ও কোলিয়ারী তৃণমূল শ্রমিক সংগঠনের সঙ্গে যুক্ত। রীতিমত বিজেপি কর্মীদের হুমকি দেওয়া হচ্ছিল। আমাদের অনুষ্ঠানে যেন প্যান্ডেল তৈরি না করা যায় তার জন্য ডেকোরেটার্সকেও হুমকি দেওয়া হয়েছে। এতটাই নীতে নেমে গেছে ওই তৃণমূল কর্মীরা। ওই তৃণমূল দুস্কৃতীদের লক্ষ্য করেই হুঁশিয়ারি দিয়েছি বলে দাবি করেন জিতেন্দ্র।

বিজেপি নেতার দাবি রাজ্য পুলিশকে সঙ্গে নিয়ে ওই তৃণমূল নেতাদের মাতব্বরি বেশিদিন চলবে না। তাদের মনে রাখা উচিত ইসিএল রাষ্ট্রায়ত্ব সংস্থা। ওই সংস্থা কেন্দ্র দ্বারা পরিচালিত। কাজ না করে গুণ্ডাগিরি করে বেড়াবে আমরা চুপ করে বসে থাকবো না। আমাদের হাতেও ক্ষমতা আছে। সে কথাটাই স্মরণ করে দিয়েছি মাত্র। জিতেন্দ্র তেওয়ারি বলেন, এলাকাটি পঞ্চায়েত এলাকা। তৃণমূল এখন থেকেই সন্ত্রাসের বাতাবরণ তৈরি করতে চাইছে।

যদিও এই ঘটনার প্রেক্ষিতে তৃণমূল রাজ্য সম্পাদক ভি শিবদাসন বলেন কয়েকদিন আগে থেকেই দেখছি জিতেন বিভিন্ন বিধানসভায় ঘুরে বেড়াচ্ছেন। এক বছর লোকসভা। হয়তো বিজেপির কাছে লোকসভার টিকিট পেতে চাইছে। তাই ওসব কথা বলে বাজার গরম করতে চাইছে। এসব কথার কোনও গুরুত্ব নেই।

Leave a Reply