ASANSOLRANIGANJ-JAMURIA

আদিবাসী মেয়েকে জঙ্গলের মধ্যে আটকে রেখে ধর্ষণ করার অভিযোগ, গ্রেফতার এক

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : জামুরিয়া থানার চুরুলিয়া ফাঁড়ি এলাকার দিগুলি গ্রাম অঞ্চলে এক বছর ১৪ নবম শ্রেণীর আদিবাসী মেয়েকে ঘন্টার পর ঘন্টা জঙ্গলের মধ্যে আটকে রেখে ধর্ষণ করার অভিযোগ উঠল ওই গ্রামেরই প্রতিবেশী এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযোগ দীর্ঘদিন ধরে মেয়েটিকে বছর ৩৫ এর শম্ভু সোরেন তাকে কুপস্তাব দিতে থাকে, বিষয়টি ওই নাবালিকা তার পরিবার-পরিজনদের জানালে পরিবারের লোকেরা ওই ব্যক্তির বাড়িতে গিয়ে তার পরিজনদের কাছে অভিযোগ করে।

পরে দীর্ঘ তিন মাস পর ওই নাবালিকা প্রকৃতির ডাকে সাড়া দিয়ে মঙ্গলবার বেলা বারোটা নাগাদ পাহাড়ের কোলে পাতকৃত করার সময় মেয়েটিকে পেছন থেকে আঁকড়ে ধরে গভীর জঙ্গলে আটকে রেখে লাগাতার নির্যাতন চালায়। নির্যাতনের জেরে জ্ঞান হারায় নাবালিকা ওই আদিবাসী ছাত্রী। জ্ঞান ফিরলে আবারও তার ওপর পাশবিক অত্যাচার চালানোর সাথেই শম্ভু সোরেন ব্যাপক মারধর করে মেয়েটিকে। পরে সন্ধ্যে পর্যন্ত জঙ্গলের মধ্যেই আটকে রাখে ওই মেয়েটিকে। বাড়ির লোক বিস্তর খোঁজাখুঁজি করেও তার কোন খোঁজ খবর পায় না।

পরে মেয়েটি গুরুতর আহত অবস্থায় বাড়ির বাইরে পৌছলে সবাই গুরুতর আহত ওই ছাত্রীকে জিজ্ঞাসা বাদ করলে ওই নাবালিকা কানতে কানতে সমস্ত ঘটনা তার মাকে খুলে বলে। এরপরই ওই পরিবারের সদস্যরা জামুরিয়া থানায় অভিযোগ দায়ের করলে জামুরিয়া থানার পুলিশ অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করে। ছাত্রীর মায়ের একটাই আক্ষেপ,সে মেয়ের কথা শুনে আগেভাগে কেন কোন পদক্ষেপ গ্রহণ করেনি। তাহলে আজ এ অবস্থা হতো না তার মেয়ের। মেয়েটির মায়ের এখন একটাই দাবি এরূপভাবে আর কেউ যেন নির্যাতনের শিকার না হয়। তাই ওই ব্যক্তিকে কঠিন শাস্তি দেওয়ার ব্যবস্থা গ্রহণ করুক প্রশাসন।

Leave a Reply