RANIGANJ-JAMURIA

জনপ্রিয়তা পাওয়ার জন্য জিতেন্দ্র তেওয়ারি তার বিরুদ্ধে বলছে : শত্রুঘ্ন সিনহা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : শনিবার সন্ধ্যায় আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা কাজী নজরুল ইসলাম বিমানবন্দরে বিমান থেকে নেমেই পৌঁছে গেলেন জামুড়িয়ার বিধায়ক হরেরাম সিং এর কাছে। তিনি এদিন তার পত্নী বিয়োগের বিষয় জানতে পেরে বিধায়ক এর সঙ্গে দেখা করেন। পরে তাকে সমবেদনা জানানোর সাথেই এলাকার হাল হকিকত জেনে নেন কয়েক মুহূর্তে। এরপরই তিনি পাণ্ডবেশ্বরের বিধায়কের সাথেই পাণ্ডবেশ্বর এর উদ্দেশ্যে রওনা দেন। ঘুরে দেখেন পাণ্ডবেশ্বর এর বহুলা অঞ্চলের তিনটি ছট ঘাট। চারিদিকে বিভিন্ন আলোক সজ্জায় সুসজ্জিত থাকা ছট ঘাট গুলি দেখে আপ্লুত হন তিনি।

বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীকে প্রশ্ন করে বসেন এটা কি দীপাবলীর আলোর রশনাই জ্বলছে। বিধায়ক মুহূর্তে উত্তর দেন না দাদা এটা ছট পুজোর আলোক সজ্জায় সাজানো হয়েছে চারিদিক। বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী বিভিন্ন বিষয়গুলি জানান দেওয়ার সাথেই এলাকার বিভিন্ন মানুষজনের সাথে পরিচয় করিয়ে দেন সাংসদকে।

এরপরই তিনি নিজের বক্তব্যে পূজোর প্রসঙ্গ ছট পুজোর প্রসঙ্গ তুলে ধরার সাথেই সংবাদমাধ্যমের করা প্রশ্নর উত্তরে দাবি করেন জিতেন্দ্র তেওয়ারির করা কটাক্ষ তিনি কোন কঠিন ভাবে দেখছেন না। শুধুমাত্র জনপ্রিয়তা পাওয়ার জন্য জিতেন্দ্র তেওয়ারির তার বিরুদ্ধে এই সকল বলেছে বলেই দাবি করেছেন । তার দাবি ক্ষমা করে দিলাম তাকে যে আমার বিরুদ্ধে সকল বলেছে। তার কাছে কোন কথা নেই কাজকর্ম নেই বলেই এধরনের উল্টোপাল্টা বলে বেড়াচ্ছে আমার সম্পর্কে বলেই দাবি করলেন শত্রুঘ্ন তার বক্তব্যে। ব্যাখ্যাও দিলেন নিজের বিভিন্ন সময়ের উপস্থিতির বিষয়গুলিকে তুলে ধরে কোন কোন স্থানে পৌঁছে তিনি কি কি অনুষ্ঠানে অংশ নিয়েছেন সেগুলিও জানিয়ে দিলেন মুহূর্তে।

Leave a Reply