BARABANI-SALANPUR-CHITTARANJAN

বারাবনি প্রিমিয়ার লিগ টুর্নামেন্টের খেলোয়াড়দের নিলামি

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- যুব সমাজকে আরও উদ্বুদ্ধ করতেবারাবনি বিধান সভার খেলোয়াড়দের জন্য নিয়ে আসা হলো সুবর্ণ সুযোগ।আসানসোল প্রিমিয়ার লীগ খেলার পর আবার শুরু হতে চলেছে (বিপিএল) অর্থাৎ বারাবনি প্রিমিয়ার লিগ টুর্নামেন্ট।আর এই টুর্নামেন্টের জন্য নিলামি প্রক্রিয়া মধ্যে দিয়ে খেলোয়ার বাছাই পর্ব করা হলো 26 নভেম্বর শনিবার শ্রমিক মঞ্চে।



এই বারাবনি প্রিমিয়াম লীগ খেলার কর্ণধার অর্থাৎ প্রধান উদ্যোক্তা বারাবনি বিধানসভার যুবনেতা মুকুল উপাধ্যায়ের বিশেষ উদ্যোগে বিপিএল টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে।
যার শুভ সূচনা করেন যুবনেতা মুকুল উপাধ্যায় ও সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি ভোলা সিং।
এই টুর্নামেন্টে মোট আটটি দল অংশ গ্রহণ করবে সেই আটটি দলের খেলোয়াড়দের বাছাই পর্ব হয়েগেল ।


তাছাড়া এদিন এই আটটি দলের প্রধান মালিকের হাতে খেলা পরিধান বস্ত্র (জার্সি) তুলেদিলেন মুকুল উপাধ্যায়
দল গুলির নাম হলো যথাক্রমে সুপার ইলেভেন সালানপুর,মুসকান ইলেভেন, আজাদ স্পোর্টিং ক্লাব, সৌমেন ইলেভেন, দল-হোলি এঞ্জেল গ্লাইডার,ভারত ব্যারেক্স, জেএমডি রাইজিং স্টার, ও ইন্দ্রা ক্লাব।এই আটটি দল এইদিন নিলামিতে অংশ গ্রহণ করেন।আটটি দলে মোট ১৫জন খেলোয়াড়কে নিজের দলে সামিল করে।


এই প্রসঙ্গে যুবনেতা মুকুল উপাধ্যায় বলেন যুবকদের মোবাইল ফোন থেকে দূরে সরিয়ে মাঠে নামতে এই উদ্যোগ।তাছাড়া যুবকদের জন্য একটা বড় মঞ্চ হবে বিপিএল মানে বারাবনি প্রিমিয়ার লিগ।
এদিনের এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছাড়াও উপস্থিত ছিলেন সভ্যাসচি দাস ,আশু তেওয়ারী,অমিত সিং,ফুচু বাউড়ি, কাজল গোস্বামী, সুভাষ মহাজন,সঞ্জয় সুকুল,হিন্দুস্থান কেবলস পুনর্বাসন কমিটির গেম সেক্রেটারি রোহিত গিরী, সহ আরো অনেকে ,

Leave a Reply