SPORTS

কমনওয়েলথ পাওয়ারলিফটিং চ্যাম্পিয়নশিপে সীমা দত্ত চ্যাটার্জী জিতলেন ৬ টি স্বর্ণপদক

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়:* পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর নিবাসী দুই পাওয়ার লিফটার সীমা দত্ত চ্যাটার্জি এবং আনসু সিং, ২৮ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর নিউজিল্যান্ডের অকল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া কমনওয়েলথ পাওয়ারলিফটিং চ্যাম্পিয়নশিপে অংশ নিয়েছেন৷



উভয় খেলোয়াড়ই স্বর্ণপদক জয়ের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন। বৃহস্পতিবার খেলার সময়, সীমা দত্ত চ্যাটার্জি তার সমস্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ৬ টি স্বর্ণপদক অর্জন করেছেন। সীমা দত্ত চ্যাটার্জির ক্ষেত্রে আপাতত সব ম্যাচ শেষ হয়েছে।


অংশু সিং এখনও পর্যন্ত খেলে ৪ টি সোনা এবং ১ টি রৌপ্য পদক অর্জন করেছেন। আংশু সিংয়ের বাকি ম্যাচগুলো হবে ৩ ডিসেম্বর। অংশুর শুভানুধ্যায়ীরা আত্মবিশ্বাসী যে আরও পদক তিনি অর্জন করবেন। এদিকে এই খবর পাওয়ার পরে উভয় খেলোয়াড়কে অভিনন্দন জানিয়েছেন জেলা এবং আসানসোল দুর্গাপুর শিল্পাঞ্চলের সমস্ত মানুষ। উভয়ের পদক প্রদর্শন করে ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। দুই খেলোয়াড়ই চমৎকার পারফরম্যান্স দিয়ে আমাদের ও দেশের জন্য খ্যাতি এনে দিয়েছেন। তাদের দুজনের এই সাফল্যের খবর পেয়ে তাদের স্বাগত ও অভিনন্দন জানাতে উদগ্রীব হয়ে রয়েছেন জেলার মানুষ।

Leave a Reply