ASANSOL

Asansol : একাধিক ধারায় মামলা সস্ত্রীক জিতেন্দ্র তেওয়ারির নামে, গ্রেফতার ৫

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়, দেব ভট্টাচার্য ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু হয়েছে তিনজনের। এবার সেই ঘটনায় আসানসোল উত্তর থানার পুলিশ অনুষ্ঠানের উদ্যোক্তাদের নামে মামলা দায়ের করলো। জানা গেছে, মৃত তিনজনের মধ্যে অন্যতম আসানসোল উত্তর থানার কাল্লার বাসিন্দা ঝালি দেবী বাউরির ছেলে সুখেন বাউরির লিখিত অভিযোগের ভিত্তিতে এই মামলা করা হয়েছে।

মামলায় মুল অভিযুক্ত করা হয়েছে আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি ও তার স্ত্রী চৈতালি তেওয়ারিকে। বেশ কয়েকজনকে আটক করে জেরা করার পরে বৃহস্পতিবার রাতে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। শুক্রবার এই তিনজনকে আসানসোল জেলা আদালতে তোলা হবে। পুলিশ বাকিদের গ্রেফতার করতে এই তিনজনকে হেফাজতে নেওয়ার আবেদন আদালতে করেছে। জানা গেছে, অনিচ্ছাকৃত খুন, খুনের চেষ্টা সহ ভারতীয় দন্ডবিধির একাধিক ধারায় মামলা করা হয়েছে।


পুলিশের এই মামলা করা নিয়ে ক্ষোভ উগড়ে দিয়েছেন জিতেন্দ্র তেওয়ারি। তিনি বলেন, তৃনমুল কংগ্রেসের কথায় পুলিশ এই মামলা করেছে। আমরা কি কাজ করতে গেছিলাম তা ঐ এলাকার বাসিন্দারা জানেন। আমার স্ত্রী তো ঐ অনুষ্ঠানের জন্য আসানসোল উত্তর থানার পুলিশকে গত ৩ ডিসেম্বর লিখিত ভাবে জানিয়েছিলেন। তখন পুলিশ কেন বলেনি, অনুষ্ঠান করা যাবে না। তিনি আরো বলেন, এর মোকাবিলা আইনের পথেই করা হবে। তার মতে, রাজনৈতিক ভাবে আমার ও বিজেপির সঙ্গে পেরে উঠতে না পারায় এইসব করছে। বেছে বেছে বিজেপির নেতা ও কর্মীদের বাড়ি থেকে তোলা হচ্ছে।

Leave a Reply