ASANSOL

হাইকোর্ট থেকে রক্ষাকবচ পেলেন চৈতালি তিওয়ারি, বাড়ি থেকে আবার ফিরে এলো পুলিশ


বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়* : কম্বল বিতরণ কাণ্ডে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী চৈতালি তিওয়ারিকে অন্তর্বর্তীকালীন সুরক্ষা দিয়েছে কলকাতা হাইকোর্ট। সুরক্ষা সময়কাল ৩ সপ্তাহ। তবে ঘটনার তদন্তে চৈতালীকে পূর্ণ সহযোগিতা করতে হবে বলে জানিয়েছে আদালত।



চৈতালীকে জিজ্ঞাসাবাদে তার বাড়ি থেকে দুবার খালি হাতে ফিরতে হয়েছে পুলিশকে। বৃহস্পতিবারও দেখা যায় বাড়ি তালাবদ্ধ। ইতিমধ্যে নিরাপত্তার দাবিতে আদালতের দ্বারস্থ হয়েছেন জিতেন্দ্র। সেই মামলায় বৃহস্পতিবার হাইকোর্ট ৩ সপ্তাহের নিরাপত্তা দেন। এই সময়ের মধ্যে চৈতালী চাইলে আগাম জামিনের আবেদনও করতে পারেন।



জিতেন্দ্রের স্ত্রীকে বাড়িতে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ জারি করেছে পুলিশ। নোটিশ বাতিলের জন্য আদালতে আবেদন করা হয়। শুনানির সময় বিচারপতি জয় সেনগুপ্ত প্রশ্ন করেন, “চৈতালীর বিরুদ্ধে নোটিশ বাতিলের মামলা কি গ্রহণ করা উচিত?” কম্বল বিতরন পদপিষ্ট হবার জন্য পুলিশ এ মামলায় চৈতালীকে গ্রেপ্তার করতে পারে না। তবে তদন্তের জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা যেতে পারে। আদালতের নির্দেশে চৈতালীকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকলেই হাজির করা হবে।

অন্যদিকে আজকের দ্বিতীয় নোটিশের অনুসারে আসানসোল উত্তর থানার পুলিশ চৈতালি দেওয়ার ফ্লাটে জিজ্ঞাসাবাদ করার জন্য যায় কিন্তু আবার গেটে তালা বন্ধ দেখে পুলিশ অধিকারীকরা ফিরে চলে আসেন

Leave a Reply