RANIGANJ-JAMURIA

ইসিএল কর্মীর বাড়িতে বন্দুক দেখিয়ে ডাকাতির চেষ্টা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : বিশ্বকর্মা পূজার সময়ই ঘটেছিল এই বাড়িতেই চুরির ঘটনা। এবার সেই বাড়িতেই ডাকাত দল বন্দুক দেখিয়ে ডাকাতির চেষ্টা চালায়। কিন্তু খনি কর্মীর উপস্থিত বুদ্ধির জেরে হয় পায় তারা। মঙ্গলবার রাত্রে এমনই ঘটনার সাক্ষী হল জামুড়িয়ার বোগড়া এলাকার মানুষজন।

ঘটনা প্রসঙ্গে জানা যায় জামুরিয়া থানার শ্রীপুর ফাঁড়ি এলাকার বোগড়া সিনেমা হল লাগোয়া এলাকায় রাত্রি আটটা দশ নাগাদ ডাকার দল খনি কর্মী বিকাশ গড়াইয়ের বাড়ির সদর দরজা ঠুকে বাড়ি মালিক কে ডেকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে তার বাড়িতে তিন লক্ষ টাকা রয়েছে, এই দাবি করে বাড়ির মধ্যে থাকা টাকা নিয়ে আসতে বলেন।

ইসিএল কর্মী কে বন্দুক থেকেই এই কথা বলার সাথে সাথেই সে বাড়িতে ঢুকে গিয়ে ছাদে চেপে চিৎকার করতে থাকে। তার দাবি তার মেয়ে পুলিশের কাছে ঘটনার খবর দিলে পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে ওরএসে পৌঁছয়। এখন ঘটনাস্থলে পুলিশের বিশাল বাহিনী ও উচ্চপদস্থ আধিকারিকারা এসে পৌঁছেছেন এখন সমস্ত ঘটনা তদন্ত শুরু করেছেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি সেন্ট্রাল এস এ কুল দীপ , এসিপি সেন্ট্রাল টু শ্রীমন্ত ব্যানার্জি জামুরিয়া থানার ওসি রাহুল দেব মন্ডল সহ একাধিক উচ্চপদস্থ অধিকারী।

Leave a Reply