National

১০০ বছর বয়সে প্রয়াত হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হীরাবেন মোদি

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত : শুক্রবার প্রয়াত হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হীরাবেন মোদি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর। আহমেদাবাদের ইউএন মেহতা হাসপাতালে সকাল ৩ টে ৩০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রধানমন্ত্রী মোদী টুইট করে মা হীরাবেন মোদী – কে শ্রদ্ধা জানান। মঙ্গলবার হঠাৎ করেই শ্বাসকষ্ট শুরু হয় প্রধানমন্ত্রীর মায়ের। এ ছাড়া তার কফের সমস্যাও ছিল। এর পরে, তাকে দ্রুত আহমেদাবাদের ইউএন মেহতা হাসপাতালের কার্ডিওলজি অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি করা হয়।মায়ের অসুস্থতার খবর পেয়েই বুধবার হাসপাতালে ছুটে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মায়ের সঙ্গে দেখা করে বেশ কিছু সময় কাটিয়ে এসেছেন।

File Image source Twitter

দেশের প্রধানমন্ত্রীর মায়ের সুস্থতা কামনা করেন সকলেই। কিন্তু শেষ রক্ষা হল না। অবশেষে ১০০ বছর বয়সেই ইহলোক ত্যাগ করলেন হীরাবেন মোদী।হীরাবেন মোদীর মরদেহ নিয়ে আসা হয়েছে তার ছোট ছেলে পঙ্কজ মোদির বাড়িতে। কিছুক্ষণের মধ্যেই ভাই পঙ্কজ মোদির বাড়িতে পৌঁছে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। হীরাবেন এখানেই থাকতেন। গান্ধীনগর সেক্টর ৩০ শ্মশানে হীরাবেন মোদির শেষকৃত্য সম্পন্ন হয়। শেষ যাত্রায় শুধু পরিবারের সদস্যরা অংশ নেন।

প্রধানমন্ত্রীর মাতৃবিয়োগে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি, কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, জেলা সভাপতি দিলীপ দে, অরিজিৎ, রায় রাজ্য বিজেপি ট্রেড সেলের কো-কনভেনার সুব্রত ওরফে মিঠু ঘাঁটি গভীর শোক প্রকাশ করেছেন।

Leave a Reply