RANIGANJ-JAMURIA

জাতীয় সড়কে পথ দুর্ঘটনা ঘিরে উত্তেজনা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : জাতীয় সড়কে পথ দুর্ঘটনা ঘিরে উত্তেজনা, দীর্ঘক্ষন অবরুদ্ধ হয়ে রইল জাতীয় সড়কের এক প্রান্ত। ঘটনা প্রসঙ্গে জানা যায় দু নম্বর জাতীয় সড়কে এক দ্রুতগতির সবজি বোঝাই পিকআপ ভ্যান, এক দাঁড়িয়ে থাকা পণ্যবাহী দশ চাকা লরির পেছনে ধাক্কা মারায়, পিকআপ ভ্যানের কেবিনে থাকা গাড়ির ড্রাইভার ও খালাসি আটকে পড়ল পিকআপ ভ্যানের কেবিনে। শুক্রবার রাত্রে ঘটনাটি ঘটে রানীগঞ্জের পাঞ্জাবি মোড়ের কাছে দু’নম্বর জাতীয় সড়কের ওভার ব্রিজের শেষ প্রান্তে।

এই ঘটনার খবর পুলিশ প্রশাসনের কাছে যাওয়ার পরপরই পুলিশ ও স্থানীয় এলাকার বাসিন্দারা,ক্রেনের সাহায্যে দীর্ঘ আধ ঘন্টার প্রচেষ্টায়, গুরুতর আহত অবস্থায় গাড়ির খালাসি ও আহত হয়ে থাকা গাড়ির চালককে কেবিন থেকে ক্রেনের সাহায্যে টেনে কেবিন ভেঙ্গে উদ্ধার করা হয়। পরে তাদের রানীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এদিনের এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। স্থানীয় এলাকার মানুষ জনেরা উদ্ধার কাজে জন্য দুর্ঘটনা স্থলে এসে পৌঁছে পুলিশের সহায়তায় সকলকে উদ্ধার করেন।

উল্লেখ্য জাতীয় সড়কে এই স্থানের দুর্ঘটনার ঘটনায় প্রথম নয় এর আগে বেশ কয়েক দফায় দুর্ঘটনায় প্রাণ দেখা গেছে এই স্থানে তারপর জাতীয় সড়ক কর্তৃপক্ষ এই স্থানটিকে দুর্ঘটনা কমানোর লক্ষ্যে কোন উদ্যোগ গ্রহণ করেনি বলেই দাবি করেছে এলাকার বাসিন্দারা।

Leave a Reply