RANIGANJ-JAMURIA

রানীগঞ্জে অভিনব প্রতারণার শিকার হল খনি কর্মী

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : এবার অভিনব প্রতারণার শিকার হল এক কর্মী, এক ব্যক্তি নিজেকে ইনকাম ট্যাক্স এজেন্ট বলে পরিচয় দিয়ে হাতিয়ে নিল খনি কর্মীর সঙ্গে থাকা টাকা। ঘটনা প্রসঙ্গে জানা যায় মঙ্গলবার দুপুরে রানীগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়ি এলাকায়, দিনে দুপুরে এই প্রতারণা চক্রের শিকার হল ইসিএলের এক খনি কর্মী।

ঘটনা প্রসঙ্গে জানা যায় কুনুস্তোড়িয়া এরিয়ার কুনুস্তোড়িয়া কোলিয়ারির খনি কর্মী গোয়ালা পাশি, মঙ্গলবার নিজের প্রয়োজনে রানীগঞ্জের পাঞ্জাবি মোড় এসবিআই ব্যাংক থেকে ৩০ হাজার টাকা উঠিয়ে নিয়ে আসছিলেন, সে সময়ই একটি মাঝ বয়সী যুবক নিজেকে ইনকাম ট্যাক্সের এজেন্ট বলে পরিচয় দিয়ে, তার এলআইসির প্রিমিয়ামের টাকা কম হয়ে যাবে, এই আশ্বাস দিয়ে তাকে নিজের মোটর বাইকে চাপিয়ে ব্যাংক থেকে কিছুটা দূরেই নির্জন এলাকায় নিয়ে গিয়ে, তাকে জিজ্ঞাসা করেন তার কাছে কত টাকার নোট রয়েছে, এই বলতেই খনি কর্মী ওই টাকার বান্ডিল খতিয়ে দেখতেই, ওই খনি কর্মীকে তার ব্যাংকের পাস বুক পড়ে গিয়েছে নিচে, এই বিষয়টি দেখতে বলে তার হাতে থাকা টাকা ছিনিয়ে সম্পদ দেয় ওই প্রতারক।

এই ঘটনার খবর পাওয়ার পর পরই ঘটনাস্থলে পাঞ্জাবি মোড় ফাঁড়ির পুলিশ ও রানীগঞ্জ থানার ইন্সপেক্টর ঘটনাস্থলে পৌঁছে সমস্ত ঘটনার তদন্ত শুরু করে। জানা গেছে ওই খনি কর্মীর কাছে নগদ ৩০,০০০ টাকা ছিনিয়ে রাণীগঞ্জ থেকে পাণ্ডবেশ্বর অভিমুখে যাওয়া ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে মোটরবাইকে করে চম্পট দেয় ওই ব্যক্তি।

Leave a Reply