ASANSOL

আসানসোল ক্লাবে নির্বাচন শনিবার, যুযুধান সব পক্ষ, শান্তিপূর্ণভাবে করার আহ্বান মিঠু ঘাঁটির

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়: আসানসোল ক্লাবের প্রাক্তন সভাপতি ও শিল্পাঞ্চলের বিশিষ্ট ব্যবসায়ী সুব্রত ওরফে মিঠু ঘাঁটি আসানসোল ক্লাবের নির্বাচন শান্তিপূর্ণ ভাবে হওয়ার ব্যাপারে আশা প্রকাশ করলেন। শনিবার ১১ ফেব্রুয়ারি আসানসোল ক্লাবের নির্বাচন রয়েছে। শুক্রবার তিনি বলেন, আসানসোল ক্লাবের ১০০ বছরেরও বেশি সময়ের ইতিহাসে প্রথমবারের মতো এই নির্বাচন হচ্ছে। ইতিমধ্যেই নির্বাচনের বিষয়টি এনসিএলটি-তে চলে গেছে। ৫ জন প্রাক্তন সভাপতিকে নিয়ে একটি কমিটি গঠন করে ক্লাব পরিচালনার পাশাপাশি ক্লাবের নির্বাচন পরিচালনা করার নির্দেশ দেওয়া হয়েছে।


যে পাঁচজন প্রাক্তন সভাপতিকে নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে তাদের মধ্যে মিঠু ঘাঁটি ছাড়াও শচীন রায়, ওমপ্রকাশ বাগারিয়া, গৌরীশঙ্কর আগরওয়াল, অভিজিৎ চট্টোপাধ্যায় রয়েছেন। NCLT-এর নির্দেশ অনুসারে, পুরো প্রক্রিয়াটি তদারকি করার জন্য আইনজীবী ঋষভ ব্যানার্জিকে নিযুক্ত করা হয়েছে। অন্যদিকে, পুরো নির্বাচন প্রক্রিয়া পরিচালনার জন্য ৫ জন প্রাক্তন সভাপতির পাশপাশি একটি ইলেকশন কমিটি গঠন করা হয়েছে, যাতে রাজেশ দারুকা, সতীশ শেঠ এবং লক্ষেশ্বর পান্ডে রয়েছেন। এই তিনজনই স্পেশাল অফিসার আইনজীবী ঋষভ ব্যানার্জির সাথে সমন্বয় করে এই পুরো নির্বাচনী প্রক্রিয়া সম্পন্ন করবেন। পরে তাদের উপস্থিতিতেই গণনা করা হবে। তিনি আরে বলেন, দু’পক্ষই নির্বাচনে জয়ী হওয়ার জন্য সর্বাত্মক চেষ্টা করে থাকে।

নির্বাচন শেষ হলে, আসানসোল ক্লাবের সদস্য হয়ে সবাই এক হয়ে প্রতিটি অনুষ্ঠানে একসাথে আনন্দের পরিবেশ তৈরি করুন এবং পুরো পরিবারের সাথে ভাল সময় কাটান। এর সাথে যে কমিটিই নির্বাচন করতে আসুক তার একমাত্র লক্ষ্য হল ক্লাবের উন্নয়নের অগ্রগতি। এই কমিটিও একই কাজ করবে বলে তিনি আশাপ্রকাশ করেন। নির্বাচনে জয় বা পরাজয় একটি সাধারণ বিষয়। তবে কে জিতুক, কে হারুক সেটির থেকেও ক্লাবের সকল সদস্যের একটাই লক্ষ্য থাকা উচিত সেটি হল ক্লাবের উন্নতি এবং ক্লাবের সদস্যরা যাতে একসাথে ভাল সময় অতিবাহিত করতে পারেন।

Leave a Reply