ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

মাইথন জলাধারের ঝর্নায় তলিয়ে গেল দুই বন্ধু, উদ্ধার একজন

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- আসানসোলের গোপালপুর থেকে ছয়জন বন্ধু মিলে শুক্রবার বিকেল সাড়ে চারটা নাগাদ মাইথনের অমর ঝর্ণা জলাধারে স্নান করতে গিয়ে ঠিক পনেরো মিনিটের মাথায় জলে তলিয়ে যায় ২২বছর বয়সী আসানসোলের গোপাল পুরের বাসিন্দা শুভঙ্কর ভাগত ও নিয়ামতপুরের বাসিন্দা ১৭ বছর বয়সী ধ্রুবজ্যোতি দত্ত। তবে সাথে থাকা বন্ধুদের প্রচেষ্টায় জল থেকে কোনো রকমে বাঁশের সাহায্য নিয়ে ধ্রুবজ্যোতি দত্ত তোলা হয়।আহত অবস্থায় সালানপুর থানার কল্যানেশ্বরী ফাঁড়ির পুলিশ হাসপাতালে নিয়ে যায় ধ্রুবজ্যোতি দত্তকে।তবে এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি শুভঙ্কর ভাগতের।পুলিশ তল্লাশি শুরু করেছে।

তল্লাশি চালানো হচ্ছে অমর ঝর্ণা জলাধারে।ঘটনা প্রসঙ্গে ওদের সাথে থাকা বন্ধু সোনু রায় বলেন মাইথন ঘুরতে এসে অমর ঝর্ণাতে দুজন বন্ধু স্নান করতে নামে।এবং হঠাৎ পা পিছলে দুজন জলে পড়ে যায় একজনকে কোনক্রমে বহু প্রচেষ্টার পর উদ্ধার করা হয়। তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এখন সে ঠিক রয়েছে । তবে একজন জলে তলিয়ে গেছে।পুলিশ তার তল্লাশি করছে।

প্রায় ঘন্টা খানেক ঝর্নার জলাধারে মাইথনের নৌকা চালকরা নৌকা নিয়ে তল্লাশি করার পর উদ্ধার হয় শুভঙ্কর ভগতরে দেহ।তার দেহ পুলিশ জেলা হাসপাতালে নিয়ে যায়।
তবে প্ৰশ্ন এত বার এমন ঘটনা ঘটা সত্বেও প্রতিদিন এই ঝর্ণা প্রাঙ্গণে প্রচুর মানুষের সমাগম হয়। বিয়ের শুটিং,থেকে শুরু করে পর্যটকদের দর্শনকেন্দ্র হয়ে উঠেছে মাইথনের অমর ঝর্ণা। না প্রশাসনের তরফে নো এন্ট্রি করা হয়েছে।না বারণ করা হয় মাইথন ডিভিসি কর্তৃপক্ষের পক্ষ থেকে।

Leave a Reply