PANDESWAR-ANDAL

পাণ্ডবেশ্বরে 1 কোটি 12 লক্ষ টাকা ব্যয়ে নতুন প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন করলেন বিধায়ক

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : পাণ্ডবেশ্বর বিধানসভার নতুন বিলপাহাড়ি গ্রামের নতুন অবৈতনিক প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন হলো আজ। খনি অঞ্চল পাণ্ডবেশ্বর এর বিস্তীর্ণ এলাকায় খোলা মুখ খনি হওয়ার সুবাদে এলাকার বহু গ্রামকে ইতিমধ্যেই দেওয়া হয়েছে পুনর্বাসন। এরমধ্যে নতুন বিলপাহাড়ি গ্রাম অন্যতম। বিলপাহাড়ি গ্রামকে পুনর্বাসন দিয়ে নতুন বিলপাহাড়ি গ্রাম তৈরি হয় । নতুনভাবে সাজানো হয়েছে গ্রামটি, তৈরি হয়েছে বিদ্যালয়েও।


শনিবার নতুন বিলপাহাড়ি গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের শুভ উদ্বোধন হল। বিদ্যালয়ের উদ্বোধন করলেন পাণ্ডবেশ্বর এর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বর এর ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক মহাশ্বেতা বিশ্বাস, পান্ডবেশ্বরের তৃণমূল ব্লক সভাপতি কিরিটি মুখার্জি, পঞ্চায়েত সমিতির সভাপতি মদন বাউরী, ইসিএল এর পাণ্ডবেশ্বর এরিয়ার জেনারেল ম্যানেজার এ এন নায়ক ও শ্রী সজল কুমার মন্ডল এস আই স্কুল পাণ্ডবেশ্বর চক্র।


স্কুল উদ্বোধনে এসে বিধায়ক পাণ্ডবেশ্বর এরিয়ার ইসিএল ম্যানেজমেন্ট কে ধন্যবাদ জানিয়ে বললেন, এই নতুন বিলপাহাড়ি গ্রামে নতুন প্রাথমিক বিদ্যালয় ভবন তৈরি করে দেওয়ার জন্য ইসিএলকে ধন্যবাদ। এবং তিনি বলেন এ ছাড়াও আগামী দিনে ইসিএল তার সিএসআর প্রকল্পে খনি অঞ্চলের জন্য এই ধরনের আরো উন্নয়নমূলক কাজ করবে বলে আশাবাদী তিনি। এবং বিধায়ক বলেন, তার বিধায়ক তহবিল থেকে বিভিন্ন উন্নয়নমূলক কাজ এই বিলপাহরি গ্রামে আগামী দিনে করবে।

Leave a Reply