RANIGANJ-JAMURIA

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে রানীগঞ্জে রেলকর্মীর পরিবার দুর্ঘটনার কবলে

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : বিয়ে বাড়ি থেকে ফেরার পথে আদিবাসী এক রেল কর্মীর পরিবার পড়ল দুর্ঘটনার কবলে। ঘটনা প্রসঙ্গে জানা যায় শুক্রবার গভীর রাত্রে রানীগঞ্জ থানার, পাঞ্জাবি মোড় ফাঁড়ি এলাকার ১৯ নম্বর জাতীয় সড়কে, পাঞ্জাবি মোড়ের ফ্লাই ওভারের ওপর একটি চার চাকার রোনাল্ডো ট্রিবার, গাড়ি রাত্রি প্রায় দুটো নাগাদ একটি অজ্ঞাত পরিচয় গাড়ির পেছনে ধাক্কা মারলে, গাড়ির মধ্যে থাকা একি পরিবারের তিন সদস্য গুরুতর আহত হয়। এই ঘটনার খবর পাওয়ার পরপরই পাঞ্জাবি মোড় ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে পাঠায়।

সেখানেই শনিবার সকাল দশটা নাগাদ বছর ৪৯ এর মন্টু টুডু নামের ওই রেল কর্মীর মৃত্যু হয়। একই সঙ্গে থাকা তার স্ত্রী কাজরী টুডু ও তাদের মেয়ে সুমিতা টুডু গুরুতর আহত অবস্থায় ভর্তি রয়েছে আসানসোল জেলা হাসপাতালে। গাড়িতে থাকা অপর এক সদস্যর আঘাত স্বল্প থাকায় তাকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনা প্রসঙ্গে জানা যায় অন্ডালের পশ্চিম পল্লীর, দামোদর কলোনির বাসিন্দা মন্টু টুডু সপরিবারে ধানবাদে বিয়ে বাড়ি গেছিলেন,

সেখান থেকেই ফেরার পথে রাত্রি দুটো নাগাদ তার গাড়ি কোন অজ্ঞাত গাড়ির পেছনে ধাক্কা মারলেই ঘটে এই দুর্ঘটনা। ভয়াবহ এই দুর্ঘটনায় ওই গাড়ির নিরাপত্তার জন্য থাকা সেফটি এয়ার ব্যাগ খুলে গেলেও সেই সেফটি এয়ার ব্যাগ সহ গাড়ির চালক দুর্ঘটনার শিকার হয়। যা নিয়ে এয়ার ব্যাগের নিরাপত্তা নিয়েও প্রশ্ন করেছে অনেকে।

Leave a Reply