RANIGANJ-JAMURIA

রানীগঞ্জে বাড়ির দরজা ভেঙ্গে চুরি

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : বাড়ির ছোট মেয়ে রামনবমীর মহাবীর আখাড়ায় লাঠি খেলায় যোগ দিয়েছিল, আর সেই লাঠি খেলা দেখতে গিয়ে ঘটল বিপত্তি। বাড়ির সকল সদস্য ছোট মেয়ে, মহাবীর আখড়ায় লাঠি খেলায় অংশগ্রহণ করবে, এই বিষয়টি দেখতে যায় চিনকুটি মোড় এলাকায়। আর সেই সময়ে, বাড়িতে কেউ না থাকার সুযোগ কে কাজে লাগিয়ে চোরের দল, বাড়ির দরজা ভেঙ্গে চুরি করল নগদ অর্থ ও বেশ কিছু অলংকার সামগ্রী। পরে রামনবমীর শোভাযাত্রা থেকে ফিরে এসে বাড়িতে চোরের উপদ্রবের বিষয়টি লক্ষ্য করে হতবাক হয়ে পড়ল, দিনমজুর দর্জি বাড়ির পরিবারের সদস্যরা।

শুক্রবার রাত্রে এমনই বিষয় লক্ষ্য করা গেল রানীগঞ্জের বাস স্ট্যান্ড লাগোয়া, বার্নস প্লট এলাকায়। ঘটনা প্রসঙ্গে জানা যায় শুক্রবার রামনবমী উপলক্ষে রানীগঞ্জ শহরে বের হয় শোভাযাত্রা, আর সেই শোভাযাত্রায় লাঠি খেলায় অংশ নেয় দ্বাদশ শ্রেণীর ছাত্রী আরতী সিং , আর সেই লাঠিখেলা তার পরিবারের সদস্যরা দেখার জন্য বাড়ি শুদ্ধ চলে যান রামনবমীর শোভাযাত্রা দেখতে। পরে বাড়ি গৃহকর্তা দীপক সিং ও বাড়ির অন্য সদস্যরা ফিরে এসে দেখেন সমস্ত বাড়ি লণ্ডভণ্ড হয়ে রয়েছে, বাড়ির মধ্যে থাকা তার সদ্য বিবাহিত তার বড় মেয়ের গচ্ছিত রাখা নগদ কুড়ি হাজার টাকা ও কয়েকটি সোনা রুপোর গহনা আলমারি ভেঙ্গে চুরি করে নিয়ে যায় চোরের দল।

বিষয়টি লক্ষ্য করে হতচকিত হয়ে পড়ে তারা। এরপরই তারা রানিগঞ্জ থানায় খবর দিলে, রানীগঞ্জ থানার পুলিশ ঘটনার স্থলে পৌঁছে সমস্ত ঘটনার তদন্ত শুরু করে। পুলিশের এক বিশেষ দল সংলগ্ন এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এই চুরির ঘটনার তদন্ত শুরু করেছে। ছাত্রী আরতি সিংয়ের দাবি পুলিশ সমস্ত ঘটনার তদন্ত করে চুরির কিনারার সাথেই, ঘটনার সঙ্গে যুক্ত দোষীদের উপযুক্ত শাস্তি দিক।

Leave a Reply