ASANSOL

আসানসোলে গরু চোর, কয়লা চোরেরা সাদা পাজামা পাঞ্জাবি পড়ে ঘুরে বেড়াবে, ফাঁকা মাঠে গোল করতে দেবোনা জেল থেকে বেরিয়ে হুঁশিয়ারী জিতেন্দ্র তেওয়ারির

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়, দেব ভট্টাচার্য ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আসানসোল কম্বল কান্ডে সোমবারই কলকাতা হাইকোর্ট থেকে শর্ত সাপেক্ষে জামিন পেয়েছেন। তার ঠিক ২৪ ঘন্টা পরে মঙ্গলবার বিকেলে আসানসোল জেল বা বিশেষ সংশোধনাগার থেকে বেরিয়ে নিজের চেনা ভঙ্গিতে রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেসকে হুঁশিয়ারীর সুরে চ্যালঞ্জ ছুঁড়ে দিলেন আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি। তিনি বলেন, ওরা ভেবেছিলো ফাঁকা মাঠে গোল করবে। আমি সেটা হতে দেবোনা। আসানসোলে ফিরে আসবোই। এখন আদালতের নির্দেশে জেল থেকে বেরিয়ে আসানসোলের বাইরে যাচ্ছি। কিছুদিনের মধ্যেই আবার এই আদালতের নির্দেশে আসানসোলে ফিরে আসবো। কেউ আমাকে আটকাতে পারবেনা। কারণ আসানসোলকে আমি ভালোবাসি। আসানসোলের মানুষেরা আমার ভালোবাসেন।

তিনি আরো বলেন, লোকসভা উপনির্বাচনে তিন লক্ষ ভোটে জেতার পরেও এতো কিসের ভয়? কিভাবে আমাকে ঐ ঘটনায় জড়িয়ে গ্রেফতার করা হয়েছিলো, তা সবাই জানে। আসল কথা হলো, আমি একজন অবাঙালি হয়ে একজন বাঙালি মেয়েকে বিয়ে করেছি। সেটা তৃনমুল কংগ্রেস ও বাংলা পক্ষ সহ্য করতে পারছেনা। তাই আমাকে আসানসোল ও বাংলা ছাড়া করাতে চাইছে। কিন্তু তা আমি তা করতে দেবোনা। আসানসোলে আমি থাকবোই। তবে এবারের পয়লা বৈশাখে আসানসোলে না থাকার আক্ষেপ রয়েছে জিতেন্দ্র তেওয়ারির। তিনি বলেন, বাংলা নববর্ষে আসানসোলের মানুষদের জন্য শুভ কামনা রইলো।

এই প্রসঙ্গে শাসক দলের নেতাদেরকে কটাক্ষ করে তিনি বলেন, গরু চোর, কয়লা চোরেরা সাদা পাজামা পাঞ্জাবি পড়ে আসানসোলে ঘুরে বেড়াবে।
এদিন বিকেলে চারটের পরে জিতেন্দ্র তেওয়ারি যখন জেলের গেট দিয়ে বাইরে আসেন, তখন সেখানে উপস্থিত বিজেপির কর্মী ও সমর্থকেরা গলায় ফুলের মালা পড়িয়ে দেন। দিতে থাকেন স্লোগান। তার সঙ্গে ছিলেন স্ত্রী চৈতালি তেওয়ারি ও বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়।

Leave a Reply