BARABANI-SALANPUR-CHITTARANJAN

Accident : রাস্তার পাশে চারচাকা গাড়ি উল্টে মৃত ১, আহত ২

বেঙ্গল মিরর, বারাবনি ও আসানসোল, মনোজ শর্মা ও রাজা বন্দোপাধ্যায়ঃ সামনের দিক থেকে আসা ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলো একটি চারচাকা গাড়ি। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে আসানসোলের বারাবনি থানার গৌরান্ডি – আসানসোল রোডে ইটাপাড়া গ্রাম পঞ্চায়েতের বড়ডাং ও কেনজিয়ার মাঝামাঝি এলাকায়। এই ঘটনায় গাড়িতে থাকা এক যাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন গাড়ির চালক সহ দুজন।

ঝাড়খণ্ডের গোড্ডা থানার শংকর সিনেমা হল এলাকার বাসিন্দা মৃত ব্যক্তির নাম বালেশ্বর মাঝি (৫৬)। গাড়ির চালককে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। মৃত ব্যক্তির স্ত্রী আহত অবস্থায় অন্য একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। এদিন দুপুরে আসানসোল জেলা হাসপাতালে মৃতদেহর ময়নাতদন্ত হয়। মৃত ব্যক্তির পরিবারের তরফে পুলিশকে জানানো হয়েছে, বালেশ্বর মাঝি স্ত্রীকে নিয়ে চিকিৎসার জন্য ঝাড়খণ্ড থেকে কলকাতা যাচ্ছিলেন।


পুলিশ সূত্রে জানা গেছে, একটি চার চাকা গাড়ি করে বালেশ্বর মাঝি স্ত্রীকে নিয়ে বাড়ি থেকে বেরোন বুধবার ভোরে। ঝাড়খণ্ড থেকে গৌরান্ডি আসানসোল রোড দিয়ে আসানসোলের দিকে যাওয়ার সময় সকাল ছটা নাগাদ বারাবনি থানার বড়ডাং ও কেনজিয়ার মাঝামাঝি এলাকায় গাড়ির সামনে একটি ডাম্পার চলে আসে। চালক ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ এড়াতে পাশ কাটানোর চেষ্টা করলে, নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশে তিনবার উল্টে যায়। তাতে গাড়িতে থাকা তিনজনই আহত হন। সাতসকালে এই ঘটনা দেখে স্থানীয় মানুষেরা বারাবনি থানায় খবর দেন। পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা করে বালেশ্বর মাঝিকে মৃত বলে ঘোষণা করেন।
পরে খবর পেয়ে বালেশ্বর মাঝির পরিবারের সদস্যরা আসানসোল জেলা হাসপাতালে আসেন।

Leave a Reply