BARABANI-SALANPUR-CHITTARANJAN

উড়িষ্যায় ট্রাকের সঙ্গে চারচাকা গাড়ির সংঘর্ষ, মৃত্যু বারাবনির দুই ব্যক্তির

বেঙ্গল মিরর, বারাবনি, মনোজ শর্মা ও রাজা বন্দোপাধ্যায়ঃগরমের ছুটিতে ছেলেদেরকে বাড়ি আনতে গিয়ে মর্মান্তিক পথ দূর্ঘটনায় মৃত্যু হলো পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের বারাবনির বাসিন্দা দুজনের। ১২ চাকা একটি ট্রাকের সঙ্গে চারচাকা স্করপিও গাড়ির সংঘর্ষের এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় স্করপিও গাড়ির চালকও গুরুতর আহত হয়েছে। শনিবার দুপুরের দিকে ঘটনাটি ঘটেছে উড়িষ্যার ভদ্রকে এই ঘটনাটি ঘটেছে। মৃতদের নাম হলো পূর্ণেন্দু মন্ডল (৪৪) ও বিপদতারণ মন্ডল (৪৫)। তারা বারাবনি থানার দোমহানি বাজারের আদি দূর্গা মন্দির এলাকার বাসিন্দা। তাদের গাড়ির চালক মৃত্যুঞ্জয় মন্ডল আশঙ্কা জনক অবস্থায় এই মুহুর্তে কটকের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গাড়ি চালক বারাবনি থানার কেলেজোড়ার বাসিন্দা।


শনিবার বিকেলের পরে এই ঘটনার খবর বারাবনিতে এসে পৌঁছায়। গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। শনিবার বিকেলের পরে গাড়ি নিয়ে মৃত দুজনের দুজনের পরিবারের সদস্যরা উড়িষ্যার উদ্দেশ্যে রওয়ানা দেন। তারা গভীর রাতে উড়িষ্যায় গিয়ে পৌঁছান। সেখানে তারা পুলিশের সঙ্গে কথা বলে গোটা ঘটনা সম্পর্কে জানেন। রবিবার সকালে দুজনের মৃতদেহর ময়নাতদন্ত হবে। তারপর তারা দেহ নিয়ে বারাবনির উদ্দেশ্যে আসবেন। .


জানা গেছে, বারাবনি থানার দোমহানি বাজারের আদি দূর্গা মন্দির এলাকার বাসিন্দা দুজন পূর্ণেন্দু মন্ডল ও বিপদতারণ মন্ডল একটি চারচাকা স্করপিও গাড়ি নিয়ে শনিবার সকাল সাড়ে সাতটার সময় বেরিয়ে ছিলেন উড়িষ্যার উদ্দেশ্যে। সেখানে তাদের ছেলেরা পড়াশোনা করে। গরমের ছুটি হয়ে যাওয়ায় স্কুলে পড়া ছেলেদেরকে আনার জন্য ভদ্রকে স্করপিও নিয়ে যাচ্ছিলেন। শনিবার দুপুরে উড়িষ্যার ভদ্রকের কাছে একটি ১২ চাকার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে ঘটনাস্থলে মৃত্যু হয় পূর্ণেন্দু মন্ডল ও বিপদতারণ মন্ডলের। আহত হয় গাড়ি চালক মৃত্যুঞ্জয় মন্ডল। খবর পেয়ে স্থানীয় থানার পুলিশ এলাকায় আসে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় বাসিন্দা ও পুলিশ গাড়ি থেকে তাকে বার করে। তাকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাকে কটক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, মৃতরা পেশায় ব্যবসায়ী ও ঠিকাদার।

Leave a Reply