ASANSOL

আসানসোল হিলভিউ হাসপাতালে আন্তর্জাতিক নার্স দিবসে অনুষ্ঠানের আয়োজন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়: আসানসোলের শহরের গড়াই রোডের বেসরকারি হাসপাতাল হাসপাতালের উদ্যোগে ফ্লোরেন্স নাইটিঙ্গেলকে শ্রদ্ধা জানিয়ে শুক্রবার আসানসোল মিড ওয়েস্ট হাসপাতালে পালিত হলো ” আন্তর্জাতিক নার্স দিবস “। এদিন সন্ধ্যায় আসানসোল হিলভিউ হাসপাতালে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় হাসপাতাল কর্তৃপক্ষ ও নার্সিং স্টাফদের তরফে।
এদিন শুরুতে প্রথমে ফ্লোরেন্স নাইটিঙ্গেলের ছবিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। জ্বালানো হয় প্রদীপ। কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। ছোট্ট একটি সাংস্কৃতিক অনুষ্ঠান ও মোমবাতি জ্বালানো প্রতিযোগিতার আয়োজন করা হয়। ওই সময় উপস্থিত ছিলেন হাসপাতালের এমডি ড: নির্ঝর মাজি , অন্য এক ডাইরেক্টর গৌতম পাল বিশিষ্ট চিকিৎসক , সিস্টার শুক্লা সহ অন্যান্যরা।

হাসপাতালের এমডি ড: নির্ঝর মাজি বলেন, এমন একটা দিন যথাযথ মর্যাদার সঙ্গে হিল ভিউ হাসপাতালে পালন করা হলো। সিস্টার বা নার্সেরা যাকে তাদের আদর্শ হিসাবে মানেন সেই ফ্লোরেন্স নাইটিঙ্গেলকে শ্রদ্ধা জানানো হয়েছে। সিনিয়র সিস্টার শুক্লা কবিতা পাঠ করেন। এরই সঙ্গে নার্সদের হাসপাতালের পক্ষ থেকে উপহার দেওয়া হয়। এর পাশপাশি তিনি বলেন, আমরা সব সময় আসানসোলের মানুষদের একটা ভালো পরিসেবা দিতে অঙ্গীকারবদ্ধ

Leave a Reply