ASANSOLRANIGANJ-JAMURIA

বিজেপি কর্মী অশোক চক্রবর্তীর মৃত্যু ঘটেছে তড়িতাদহ হয়ে প্রাথমিক তদন্তে দাবি

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : জামুড়িয়ার বিজয়নগর এলাকায় এক বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনার পর সোমবারই উঠে এলো সেই মৃত্যুর ঘটনার ময়না তদন্তের রিপোর্ট । যেখানে দেখা গেল ওই বিজেপি কর্মী যাকে বিজেপি নেতৃত্বরা হত্যার ঘটনা বলে দাবি করেছে, সেই অশোক চক্রবর্তীর মৃত্যুর ঘটনাটি ঘটেছে তড়িতাদহ হয়ে। ময়নাতদন্ত করা চিকিৎসক এই মৃত্যুর ঘটনাটি কোন বৈদ্যুতিন তারে জড়িয়ে তার মৃত্যু ঘটেছে বলেই প্রাথমিকভাবে মনে করছেন। বেশ কয়েকটি রিপোর্টে ও ঐ ব্যক্তির ক্ষতচিহ্ন গুলি কে পরীক্ষা করে এই বিষয়টি স্পষ্ট হয়েছে বলেই পোস্টমর্টেম রিপোর্টে উঠে এসেছে।

সোমবার সেই পোস্টমর্টেম রিপোর্টের বয়ান অনুসারে দেখা যায় ওই ব্যক্তির শরীরে যে সকল আঘাতগুলি রয়েছে তা তড়িৎদাদহ কারণেই আঘাতপ্রাপ্ত হওয়ার ঘটনা বলেই মনে করা হচ্ছে। উল্লেখ্য রবিবার সকালে একটি জঙ্গলের কাছে ওই ব্যক্তির দেহ পড়ে থাকতে দেখা যায় পরে সেই দেহটি কিভাবে সেখানে এলো ও কি করে তার মৃত্যুর ঘটনা ঘটলো তা নিয়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। এবার ময়নাতদন্তের রিপোর্ট আসার পর এই ঘটনাটি আদেও কোন হত্যার ঘটনা নাকি অন্য কিছু সে বিষয় নিয়ে এবার জোর তদন্ত শুরু করেছে পুলিশ।

যদিও বিজেপি নেতৃত্ব রবিবারই তাদের বক্তব্যে দাবি করেছেন যে ময়নাতদন্তের রিপোর্ট এই সমস্ত বিষয়ে স্পষ্ট হবে। আর তার এই দাবির পরই এরূপ রিপোর্ট উঠে আসার জেরে ঘটনাটি হত্যার ঘটনা কিনা তা নিয়ে উঠল প্রশ্ন। সোমবার এ বিষয়ে আবার নতুন করে পুলিশ ঘটনার স্থল পরিদর্শন করে সমস্ত তথ্য সংগ্রহ করার জন্য অনুসন্ধান শুরু করেছে।

Leave a Reply