ASANSOL

আসানসোলে এক সপ্তাহের মধ্যে তিনটি ঘটনা, একা থাকা মহিলার পচাগলা মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ ( Asansol Latest News Today In Bengali ) বাড়িতে একা থাকা এক মহিলার পচাগলা মৃতদেহ উদ্ধার হলো। বুধবার বিকেলের এই ঘটনাকে কেন্দ্র করে আসানসোল পুরনিগমের ৫০ নং ওয়ার্ডে আসানসোল দক্ষিণ থানার (পিপি) চেলিডাঙ্গার কারনানি স্কুল সংলগ্ন এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত মহিলার নাম মুনমুন ভট্টাচার্য (৫৫)। বৃহস্পতিবার সকালে আসানসোল জেলা হাসপাতালে মহিলার মৃতদেহর ময়নাতদন্ত হবে। তারপরেই মহিলার মৃত্যু আসল কারণ জানা যাবে বলে পুলিশ জানিয়েছে।

criminologist in gloves zipping bag with dead body
Sample Photo by Faruk Tokluoğlu on Pexels.com


জানা গেছে, মুনমুন ভট্টাচার্য নামে ঐ মহিলা আসানসোল পুরনিগমের ৫০ নং ওয়ার্ডে চেলিডাঙ্গার কারনানি স্কুল সংলগ্ন এলাকায় একটি বাড়িতে একাই থাকতেন। বেশ কিছু দিন আগে তার বাবা ও মায়ের মৃত্যু হয়েছে। দিন কয়েক ধরে আশপাশের লোকেরা ঐ বাড়ি থেকে দুর্গন্ধ বেরোতে দেখেন। প্রথমে তারা কিছু বুঝতে পারেননি। পরে তারা সন্দেহ করেন। আসানসোল দক্ষিণ থানায় (পিপি) খবর দেওয়া হয় বুধবার দুপুরের পরে। বিকেল চারটে নাগাদ পুলিশ বাড়িতে ঢুকে দেখে, ঘরের মধ্যে ঐ মহিলা মৃত অবস্থায় পড়ে আছেন। দেহে পচন ধরেছে। এরপর পুলিশ এ্যাম্বুলেন্স এনে মৃতদেহটি আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায়। পুলিশের অনুমান, কমপক্ষে সাতদিন আগে ঐ মহিলার মৃত্যু হয়ে থাকতে পারে।


পুলিশ জানায়, এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।
৫০ নং ওয়ার্ডের কাউন্সিলর তথা আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক বলেন, ঐ মহিলা বাড়িতে একা থাকতেন। এলাকার বাসিন্দারা ঐ বাড়ি থেকে দুর্গন্ধ বেরোতে দেখেন। থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে বাড়ির ভেতর থেকে মহিলার পচাগলা মৃতদেহ উদ্ধার করে।
উল্লেখ করা যেতে পারে, এই নিয়ে গত ১ সপ্তাহে আসানসোল শহরের মধ্যে পৃথক তিনটি ঘটনায় তিনটি জায়গা থেকে তিনজনের পচাগলা মৃতদেহ উদ্ধার হলো। তার মধ্যে ২ জন মহিলা। প্রথম ঘটনা ঘটে আসানসোল দক্ষিণ থানার মহিশীলা কলোনিতে। সেখানে উদ্ধার করা হয় এক মহিলার মৃতদেহ। তারপরের ঘটনা দুদিন আগে আসানসোল দক্ষিণ থানার বুধা গ্রামের হাজরা দূর্গা মন্দির এলাকায়। উদ্ধার করা হয়েছিলো এক প্রৌঢ়র পচাগলা রক্তাক্ত দেহ। তারপর বুধবারের ঘটনা। ঘটনাচক্রে এই তিনজনই বাড়িতে একা থাকতেন। তিনজনকেই দেখাশোনা করার মতো কেউ ছিলোনা।

Leave a Reply