BARABANI-SALANPUR-CHITTARANJAN

জাগরণ ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত হল প্রতিভা সন্মান অনুষ্ঠান

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-সালানপুর ব্লকের সমাজসেবী সংস্থা জাগরণ ফাউন্ডেশন এবছর পঞ্চম তম প্রতিভা সন্মান অনুষ্ঠানের আয়োজন করল রূপনারায়ানপুর নান্দনিক হলে।যেখানে প্রদ্বীপ উজ্বলন করে অনুষ্ঠানের শুভারম্ভ করেন সমাজসেবী ভোলা সিং এবং দীনেশ গরাই সহ আরো অনেকে।
একই সাথে উদ্বোধনী সঙ্গীত এর সাথে অনুষ্ঠানটি এগিয়ে নিয়ে যান অনুভা শিল্পী গোষ্ঠী।



এদিন বারাবনি বিধানসভায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় প্রথম ও দ্বিতীয় এবং তৃতীয় স্থান আধিকারিকদের একটি করে মোমেন্ট,সার্টিফিকেট
ফুল তোড়া, একটি করে বৃক্ষের চারা গাছ সহ মিষ্টি দিয়ে বিশেষ সম্মান প্রদান করা হয়।তাছাড়া এই অনুষ্ঠানের মধ্যে এলাকার বিশেষ সমাজ সেবক মূলক সংগঠন গুলিকেও চারা গাছ,মোমেন্ট দিয়ে বিশেষ সন্মান প্রদান করা হয়।তাছাড়া এদিন সালানপুর ব্লকের মহিলা ফুটবল ক্লাবকে ফুটবল সহ মোমেন্ট ও ফুলের তোড়া দিয়ে সন্মান জানানো হয়।


তাছাড়া এদিনের অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে ছিল ছোট ছোট বাচ্চাদের এক নাটকীয় নৃত্যানুষ্ঠান। যা সমাজে বাল্য বিবাহ বিষয়ে সচেতনতা বার্তা প্রদান করে ।
সমস্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন সমাজসেবী সত্যব্রত ঘোষ।
এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাগরণ ফাউন্ডেশনের সভাপতি গুলজার খান , সহসভাপতি উৎপল পাতর,সম্পাদক কাজল মিত্র ,কোষাধক্ষ ঝুমা ব্যানার্জি ,সহসম্পাদক কৌশিক মুখার্জি, সদস্য মানজিত ব্যানার্জি ,রাহুল তেওয়ারী ,ছোটন বাউরী ,দেব নন্দন,জয়ন্ত বাউরী,সুকান্ত পাল, চন্ডী বাউরী , সোহেল খান, সহ অন্যান্য কর্মীবৃন্দরা।

Leave a Reply